তারিখ : ০৮ ডিসেম্বর ২০১৯, রবিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ত্রিশালে ফ্রিজ কিনে জিতে নিলেন মটর সাইকেল

যমুনা ঈদ ফ্রিজ মেলা
ত্রিশালে ফ্রিজ কিনে জিতে নিলেন মটর সাইকেল
[ভালুকা ডট কম : ৩১ জুলাই]
ময়মনসিংহের  ত্রিশালে পবিত্র ঈদ উল আযহা উপলক্ষে এক্সক্লুসিভ ডিষ্টিবিউটর সফিক মটরস যমুনা ঈদ ফ্রিজ মেলায় একটি ফ্রিজ কিনে ক্যাচকার্ড ঘষে  মটর সাইকেল জিতে নিলেন ত্রিশালের সারোয়ার হোসেন।

যমুনা ফ্রিজ শো রুমের ডিষ্টিবিউটর সফিকুল ইসলাম জানান,যমুনা ঈদ ফ্রিজ মেলা উপলক্ষে  উপজেলার বৈলর ইউনিয়নের আহমেদ আলীর ছেলে পপুলার লাইফ ইনসুরেন্সের কর্মকর্তা  সারোয়ার হোসেন একটি ফ্রিজ কিনে ক্যাচকার্ড ঘষে জিতে নেন যমুনা গ্রুপের ১৫০সিসি মটর সাইকেল । বুধবার দুপুরে বিজয়ীর হাতে ত্রিশাল পৌর শহরের যমুনা ফ্রিজ শো রুমে আনুষ্ঠানিকভাবে মটর সাইকেলের চাবি তুলে দেন যমুনা ইলেক্ট্রনিক্স এন্ড অটো মোবাইলস লিঃ এর  ডিজিএম সেলস এন্ড মার্কেটিং হুমায়ুন কবীর চৌধুরী।

এ সময় উপস্থিত ছিলেন যমুনা ইলেক্ট্রনিক্স এন্ড অটো মোবাইলস লিঃ এর ডিভিশনাল সেলস  ম্যানেজার  মাহমুদুল হাসান মাসুদ, যমুনা টিভির ময়মনসিংহ ব্যুরোচীফ হোসাইন শাহিদ,ত্রিশাল প্রেসক্লাবের সভাপতি ও যুগান্তর প্রতিনিধি খোরশিদুল আলম মজিব,ত্রিশাল প্রেসক্লাবের সিনিয়র সহসভাপতি রফিকুল ইসলাম শামীম, সাধারন সম্পাদক মোস্তাফিজুর রহমান  নোমান,যুগ্ম সাধারন সম্পাদক মোহাম্মদ সেলিম,কলকাতা টিভি ময়মনসিংহ প্রতিনিধি রেজাউল করীম বাদল,প্রচার ও প্রকাশনা সম্পাদক মামুনুর রশিদ,যমুনা টিভির ভিডিও র্জানালিষ্ট দেলোয়ার হোসেন, যমুনা ফ্রিজের শো রুমের ম্যানেজার মোঃ ফিরোজ প্রমূখ।বিজয়ী সারোয়ার বলেন যমুনা ফ্রিজ কিনে আমি একটি মটর সাইকেল জিতে খুবি আনন্দিত ।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

বিনোদন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২২৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই