তারিখ : ১৯ মার্চ ২০২৪, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ছাত্রলীগের উদ্যোগে রাবিতে মশা নিধন অভিযান

ছাত্রলীগের উদ্যোগে রাবিতে মশা নিধন অভিযান
[ভালুকা ডট কম : ০১ আগস্ট]
ডেঙ্গু মশা নিধনে পরিস্কার-পরিচ্ছন্নতা অভিযানে নেমেছে রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) শাখা ছাত্রলীগের নেতাকর্মীরা। বৃহস্পতিবার বেলা ১১টায় শাখা ছাত্রলীগের সভাপতি গোলাম কিবরিয়া ও সাধারণ সম্পাদক ফয়সাল আহমেদ রুনুর নেতৃত্বে বিশ্ববিদ্যালয়ের গ্রন্থাগার চত্বর থেকে এ অভিযান শুরু হয়।পরে ক্যাম্পাসের বিভিন্ন জায়গায় জমে থাকা ময়লা, ঘাস, ঝোঁপ-ঝাঁড় পরিস্কার করছে ছাত্রলীগের নেতা-কর্মীরা।

এ বিষয়ে জানতে চাইলে বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সভাপতি গোলাম কিবরিয়া বলেন, বর্তমানে ডেঙ্গু মহামারি আকার ধারণ করেছে, যার সংখ্যা দিনদিন বেড়েই  চলেছে ইতোমধ্যে রাবিতে প্রায় ৯ জনের মাঝে এ রোগ ধরা পড়েছে। তার প্রেক্ষিতে আমরা পরিচ্ছন্নতা অভিযানে নেমেছি। এ নিয়ে বিশ্ববিদ্যালয় প্রশাসনের দিকে তাকিয়ে থাকলে হবে না। নিজেদের আঙ্গিনা নিজেদেরকেই পরিচ্ছন্ন রাখতে হবে।

সাধারণ সম্পাদক ফয়সাল আহমেদ রুনু বলেন, সারাদেশে ডেঙ্গু আক্রান্ত মানুষের সংখ্যা অনেক বেড়ে গেছে এবং অনেকে হাসপাতালে ভর্তি হয়েছে সেটা সবারই জানা। এর প্রভাব রাজশাহীতেও পড়তে শুরু করেছে। আমরা চাইনা আমাদের বিশ্ববিদ্যালয়ের কোন শিক্ষার্থী ডেঙ্গু রোগে আক্রান্ত হোক। ক্যাম্পাস পরিস্কার পরিচ্ছন্নতা রাখা শিক্ষার্থী হিসেবে আমাদের দায়িত্ব। সেই জায়গা থেকে আমরা ক্যাম্পাস পরিচ্ছন্নতা অভিযানে নেমেছি। আশা করছি পরবর্তীতে হলগুলোতে পরিচ্ছন্নতা অভিযান শুরু করবো।এ সময় বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের প্রায় শতাধিক নেতা-কর্মী পরিচ্ছন্নতা অভিযানে অংশ নেয় ।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শিক্ষাঙ্গন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই