তারিখ : ২১ অক্টোবর ২০১৯, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে সাংবাদিকদের সাথে ইউএনও’র মতবিনিময়

নান্দাইলে সাংবাদিকদের সাথে নবযোগদানকারী ইউএনও’র মতবিনিময় সভা
[ভালুকা ডট কম : ০১ আগস্ট]
ময়মনসিংহের নান্দাইল উপজেলা প্রশাসনের আয়োজনে কর্মরত সাংবাদিকদের সাথে নবযোগদানকারী উপজেলা নির্বাহী কর্মকর্তা মুহাম্মদ আব্দুর রহিম সুজনে’র এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

বৃহস্পতিবার (১লা আগস্ট) নান্দাইল উপজেলা পরিষদ হল রুমে অনুষ্ঠিতব্য মত বিনিময় সভায় উপস্থিত থেকে বক্তব্য রাখেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোছা. মাহমুদা আক্তার, সিনিয়র সাংবাদিক ফজলুল হক ভূইয়া, এনামুল হক বাবুল, আ: রাজ্জাক ভুইয়া, অরবিন্দ পাল অখিল, শামছ-তাবরীজ রায়হান, আলম ফরাজী, আব্দুর রাশিদ ও শাহজাহান ফকির।

উক্ত মতবিনিময় সভায় বক্তারা, আসন্ন ঈদ-উল-আযহা উপলক্ষ্যে অসহায় দুস্থ মানুষের মাঝে মাননীয় প্রধানমন্ত্রীর উপহার ভিজিএফ চাল কোন অনিয়ম ব্যতিরেখেই যাতে সুষ্ঠ ও সুন্দর ভাবে ঈদের পূর্বে বিতরণ করা হয় সেই লক্ষ্যে নবযোগদানকারী ইউএনওকে আহ্বান জানান।

সভায় বক্তারা আরো বলেন, নান্দাইলে সম্প্রতি প্রকাশিত শিক্ষা প্রতিষ্ঠানের ফলাফলে ব্যাপক অবনতির দিক তুলে ধরেন এবং বিগত দুই অর্থ বছরে নান্দাইলে কর্মসৃজন প্রকল্পের ২২ কোটি টাকা ফেরতের বিষয়ে দু:খ প্রকাশ করেন।

এছাড়া নান্দাইলে ইভটিজিং, বাল্যবিবাহ, মাদক ও জুয়ার আসর সহ অসামাজিক কার্যকলাপের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলতে সকল তথ্য সহ সাংবাদিকদের পক্ষ থেকে সহযোগীতার আশ্বাস দেন। পরে উপজেলা নির্বাহী অফিসার মুহাম্মদ আব্দুর রহিম সুজন ‘নান্দাইলকে এক আদর্শ উপজেলা হিসাবে গড়ার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করে বলেন, সরকারের অগ্রাধিকার প্রকল্পগুলো বাস্তবায়ন করন সহ সৃজনশীল কাজে সাংবাদিক সহ সকলের সহযোগীতা কামনা করেন।#

 





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

মিডিয়া বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৯২৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই