তারিখ : ১৯ এপ্রিল ২০২৪, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুরে যানজট নিরসনে ইউএনও’র মতবিনিময়

গৌরীপুরে যানজট নিরসনে ইউএনও’র মতবিনিময়
[ভালুকা ডট কম : ০৭ আগস্ট]
ময়মনসিংহের গৌরীপুরে যানজন নিরসন ও যাত্রীদের কাছ থেকে অতিরিক্ত ভাড়া আদায় বন্ধে উপজেলা প্রশাসনের উদ্যোগে বুধবার (৭ আগস্ট) স্থানীয় বিভিন্ন পরিবহন মালিক-শ্রমিক নেতৃবৃন্দের সাথে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা নির্বাহী অফিসার ফারহানা করিমের সভাপতিত্বে এ মতবিনিময় সভায় বক্তব্য দেন, গৌরীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ কামরুল ইসলাম মিয়া, গৌরীপুর পৌরসভার প্যানেল মেয়র দেওয়ান মাসুদুর রহমান খান সুজন, গৌরীপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মশিউর রহমান কাউসার, ইউপি চেয়ারম্যান আব্দুল্লাহ আল আমিন জনি, বাস মালিক সমিতির সভাপতি নুরুল ইসলাম, মটরযান শ্রমিক ইউনিয়নের সভাপতি হাবিবুর রহমান, সিএনজি মালিক সমিতির সভাপতি দেলোয়ার হোসেন বাচ্চু, শহিদুল ইসলাম, সিএনজি মালিক সমিতির নেতা নুরুজ্জামান নুরু, রফিক মিয়া, কামাল হোসেন, মিলন মিয়া, খোকন মিয়া প্রমুখ। #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই