তারিখ : ২০ আগস্ট ২০১৯, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইল উপজেলা প্রশাসনের পরিষ্কার-পরিচ্ছন্ন অভিযান

নান্দাইল উপজেলা প্রশাসনের আয়োজনে পরিষ্কার-পরিচ্ছন্ন অভিযান  
[ভালুকা ডট কম : ০৭ আগস্ট]
ময়মনসিংহের নান্দাইল উপজেলা প্রশাসনের আয়োজনে বুধবার উপজেলা নির্বাহী অফিসার মুহাম্মদ আব্দুর রহিম সুজনের সভাপতিত্বে পরিষ্কার-পরিচ্ছন্ন অভিযান অনুষ্ঠিত হয়েছে।

‘‘নিজ আঙ্গিনা পরিষ্কার রাখি, সবাই মিলে সুস্থ থাকি” এ স্লোগানে উপজেলা পরিষদ চত্বর থেকে একটি র‌্যালী বের হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিন শেষে নান্দাইল পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ে ছাত্রীদের নিয়ে বিদ্যালয়ের আঙ্গিনায় পরিষ্কার-পরিচ্ছন্ন অভিযান চালানো হয়। এ সময় চন্ডিপাশা ইউপি চেয়ারম্যান মো. এমদাদুল হক ভূইয়া ডেঙ্গু প্রতিরোধে এডিস মশা নিধন প্রচার পত্র ছাত্রীদের মাঝে বিতরন করেন।

উক্ত পরিষ্কার-পরিচ্ছন্ন র‌্যালী ও অভিযানে উপস্থিত ছিলেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মাহমুদা আক্তার, নান্দাইল মডেল থানার অফিসার ইনচার্জ মনসুর আহম্মেদ, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মুহাম্মদ রেজাউল করিম, প্রধান শিক্ষক আব্দুল খালেক, সিনিয়র সাংবাদিক ফজলুল হক ভূইয়া, এনামুল হক বাবুল, আলম ফরাজী, কামরুজ্জামান খান গেনু, শামছ-ই-তাবরীজ রায়হান প্রমুখ।

উপজেলা নির্বাহী অফিসার মুহাম্মদ আব্দুর রহিম সুজন প্রত্যেক জনসাধারনকে তাদের নিজ নিজ অবস্থান থেকে বাড়ির আঙ্গিনা পরিষ্কার-পরিচ্ছন্নের মাধ্যমে ডেঙ্গু প্রতিরোধে এগিয়ে আসার আহ্বান জানান। এছাড়া এনজিও বিষয়ক মাসিক সভা, আইনশৃঙ্খলা কমিটির মাসিক সভা ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪তম শাহাদাত বার্ষিকী যথাযথ মর্যাদায় পালন করার জন্য সিদ্ধান্ত গ্রহন করা হয়। #





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৮৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই