তারিখ : ১৫ নভেম্বর ২০১৯, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে প্রতিবন্ধী শিশুদের মাঝে ঈদের জামা বিতরণ

নান্দাইলে মুুক্তির বন্ধন ফাউন্ডেশনের উদ্দ্যোগে প্রতিবন্ধী শিশুদের মাঝে ঈদের জামা বিতরণ
[ভালুকা ডট কম : ০৮ আগস্ট]
ময়মনসিংহের নান্দাইল উপজেলায় মুক্তির বন্ধন ফাউন্ডেশনের উদ্দ্যোগে বৃহস্পতিবার ফুলবাড়িয়া বুদ্ধি প্রতিবন্ধী ও অটিস্টিক বিদ্যালয়ের প্রতিবন্ধী শিশু-কিশোর ছাত্রছাত্রীদের মাঝে ঈদের হাসি ছড়িয়ে দিতে নতুন জামা ও ঈদ সামগ্রী বিতরণ করা হয়।

স্বেচ্ছাসেবী সংগঠন মুক্তির বন্ধনের অর্থ বিষয়ক সম্পাদক আজহারুল ইসলাম পলাশের নেতৃত্বে অত্র বিদ্যালয়ের ১৮৬ জন প্রতিবন্ধী শিক্ষার্থীদেরকে ঈদের নতুন জামা, রঙ্গিন বেলুন, নেইল পালিশ ও মেহেদী সহ নানাবিধ মনোমুগ্ধকর উপহার সামগ্রী বিতরণ করেন। ঈদের উপহার পেয়ে সকল প্রতিবন্ধী শিশু-কিশোরীরা খুশীতে ভাসছে। চোখে না দেখলেও খুশীতে আত্মহারা যেন প্রতিবন্ধী লিপ্সা। এসময় বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ তানভীর হায়দার খান, ফাউন্ডেশনের স্বেচ্ছাসেবক অনিক কুমার নন্দী, শাহরিয়ার খান ইমন, মাসুম ভুঁইয়া, সোহাগ, সুমন, ঝুমন সহ বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষিকা ও প্রতিবন্ধী ছাত্রছাত্রীদের অভিভাবকবৃন্দ উপস্থিত ছিলেন।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক জানান, আর্তমানবতার সেবায় স্বেচ্ছাসেবী সংগঠন মুক্তির বন্ধনের মতো সকলকেই এগিয়ে আসা প্রয়োজন। নেতৃত্ব প্রদানকারী আজহারুল ইসলাম পলাশ জানান, আমরা  বিত্তবান ও হৃদয়বান দাতাদের কাছ থেকে অর্থ সংগ্রহ করে মুক্তির বন্ধন ফাউন্ডেশনের মাধ্যমে আর্তমানবতার সেবায় বন্যায় ক্ষতিগ্রস্ত পরিবার, দরিদ্র পরিবারকে আর্থিক সহায়তা দান, দরিদ্র শিশু-কিশোরীদেরকে নতুন জামা ও শীতার্থদের মাঝে কম্বল বিতরণ করে আসছেন।#

 





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২২০ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই