তারিখ : ১৮ এপ্রিল ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে চন্ডীপাশা ইউনিয়নে ভিজিএফ চাল বিতরণ

নান্দাইলে চন্ডীপাশা ইউনিয়নে ভিজিএফ চাল বিতরণ উদ্বোধন করেন ইউএনও
[ভালুকা ডট কম : ১০ আগস্ট]
ময়মনসিংহের নান্দাইল উপজেলার ৪নং চন্ডীপাশা ইউনিয়নে অসহায় দুস্থ নারী-পুরুষের মাঝে ভিজিএফ চাল বিতরণ কর্মসূচীর উদ্বোধন করা হয়েছে। শনিবার নান্দাইল উপজেলা নির্বাহী অফিসার মুহাম্মদ আব্দুর রহিম সুজন উক্ত ইউনিয়ন পরিষদে ভিজিএফ চাল বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন।

জানাযায়, আসন্ন ঈদ-উল-আযহা উপলক্ষ্যে অসহায় দুস্থ নারী-পুরুষের জন্য মাননীয় প্রধাননন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ঈদ শুভেচ্ছা উপহার জনপ্রতি ১৫ কেজি করে ভিজিএফ চাল বরাদ্দ করেছেন। দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের বাস্তবায়নে চন্ডীপাশা ইউনিয়নে ৭ হাজার ৩৮টি কার্ডধারীর মাঝে ১০৫.৫৭০ মেট্টিক টন ভিজিএফ চাল বিতরণ কার্যক্রম শুরু হয়েছে।

ভিজিএফ চাল বিতরণ উদ্বোধনের সময় উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মুহাম্মদ রেজাউল করিম,চন্ডীপাশা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ এমদাদুল হক ভূইয়া, পরিসংখ্যান অফিসার, ট্যাগ অফিসার, ইউপি সচিব ও সদস্যবৃন্দ, চৌকিদার, উপকারভোগীরা উপস্থিত ছিলেন।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৭ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই