তারিখ : ২১ অক্টোবর ২০১৯, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

আদমদীঘি উপজেলার সংবাদকর্মী দুলালের মাতৃবিয়োগ

আদমদীঘি উপজেলার সংবাদকর্মী দুলালের মাতৃবিয়োগ
[ভালুকা ডট কম : ১৩ আগস্ট]
ঢাকা থেকে প্রকাশিত দৈনিক গণমানুষের আওয়াজ পত্রিকার বগুড়ার আদমদীঘি উপজেলা প্রতিনিধি মো: গোলাম রব্বানী দুলালের মা ছামছুন নাহার না ফেরার দেশে চলে গেছেন (ইন্নালিল্লাহি.........রাজেউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৯২বছর।তিনি সান্তাহারের সান্দিড়া খাঁ পাড়া গ্রামের মৃত ইব্রাহিম আলী আকন্দের স্ত্রী। মৃত্যুকালে তিনি ৪ছেলে, ৫মেয়ে, নাতি-নাতনীসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।

নিহতের ছেলে সংবাদকর্মী গোলাম রব্বানী দুলাল জানান, আমার মা দীর্ঘদিন যাবত বার্ধক্যজনিত রোগে ভুগছিলেন। মঙ্গলবার বিকেল অনুমান সাড়ে ৪টায় মা তার নিজ বাসভবনে শেষ নি:শ্বাস ত্যাগ করেন। বুধবার বাদ যোহর আমাদের নিজ বাসভবন সান্দিড়া খাঁ পাড়া গ্রামে জানাজার নামজ অনুষ্ঠিত হবে। জানাজা নামাজ শেষে সান্দিড়া দীঘির পাড় আমাদের পারিবারিক কবর স্থানে মায়ের দাফন সম্পন্ন করা হবে।

এদিকে সংবাদকর্মী দুলালের মায়ের মৃত্যুতে সান্তাহার মডেল প্রেস ক্লাবের পক্ষ থেকে শোকাভ’ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন ক্লাবের সহ-সভাপতি সংবাদকর্মী বুলবুল আহমেদ। এছাড়াও সমাজের অন্যান্য গন্যমান্য ব্যক্তিবর্গরা শোকাভ’ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা প্রকাশ করেছেন।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শোক সংবাদ বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৯২৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই