তারিখ : ২০ আগস্ট ২০১৯, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে বন্ধু মহলের প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত

নান্দাইলে বন্ধু মহলের ঈদ পুনর্মিলনী ও প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ১৪ আগস্ট]
ময়মনসিংহের নান্দাইল উপজেলার চন্ডিপাশা সরকারী উচ্চ বিদ্যালয়ের এস.এস.সি ২০০৩ ব্যাচ ও বন্ধু মহলের উদ্দ্যোগে মঙ্গলবার ঈদ পুনর্মিলনী ও প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়েছে। নান্দাইল পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের মাঠে ২০০৩ এস.এস.সি ব্যাচের ৬টি গ্রুপপর্বে ৬ জন করে একদিনের ডে-নাইট ফুটবল খেলায় মোট ৩৬ জন খেলোয়ার অংশ গ্রহন করে।

উক্ত ফুটবল খেলার উদ্বোধন করেন বাংলাদেশ সাংবাদিক সমিতির কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক এনামুল হক বাবুল ও প্রেসক্লাব নান্দাইলের সেক্রেটারী শামছ-ই-তাবরীজ রায়হান। সিনিয়র সাংবাদিক এনামুল হক বাবুল প্রত্যাশা ব্যক্ত করেন, ২০০৩ ব্যাচের ছাত্ররা নান্দাইল বাসীর জন্য ভবিষ্যতে সমাজ গঠনমূলক কিছু করবে। এই ব্যাচে ডাক্তার, ইঞ্জিনিয়ার, প্রভাষক সহ অনেকেই প্রশাসনের বিভিন্ন স্থানে কর্মরত আছেন। পরে সাংবাদিকদের পক্ষ থেকে সকলকে অভিনন্দন জানান।

উল্লেখ্য উক্ত ২০০৩ এস.এস.সি ব্যাচের ছাত্ররা বিগত ১০ বছর ধরে ঈদের পরের দিন ঈদ পুনর্মিলনী ও প্রীতি ফুটবল ম্যাচের আয়োজন করে থাকে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

খেলাধুলা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৮৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই