তারিখ : ১৯ সেপ্টেম্বর ২০১৯, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

তজুমদ্দিনে জাতীয় শোক দিবস পালিত

তজুমদ্দিনে জাতীয় শোক দিবস পালিত
[ভালুকা ডট কম : ১৫ আগস্ট]
উপজেলা প্রশাসনের আয়োজনে ভোলার তজুমদ্দিনে বঙ্গবন্ধুর ৪৪তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত হয়েছে। দিবসটি উপলক্ষে বৃহস্পতিবার সকাল ১০ টায় একটি র‌্যালী শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে উপজেলা চত্তরে এসে শেষ হয়।পরে উপজেলা পরিষদ হলরুমে নির্বাহি অফিসার আশরাফুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তৃতা করেন উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব মোশারেফ হোসেন দুলাল।

অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন, মহিলা ভাইস চেয়ারম্যান ফাতেমা বেগম সাজু, উপজেলা আ’লীগ সভাপতি ও ইউপি চেয়ারম্যান আলহাজ্ব ফখরুল আলম জাহাঙ্গীর, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আরএমও ডা. জাকির হোসন, উপজেলা মৎস্য কর্মকর্তা মু. মাহফুজুর রহমান, প্রকৌশলী সাদ জগলুল ফারুক, প্রাণি সম্পদ কর্মকর্তা পলাশ সরকার, পল্লী দারিদ্র বিমোচণ কর্মকর্তা মনোরঞ্জণ দে, মহিলা বিষয়ক কর্মকর্তা রুপ কুমার পাল, চাঁচড়া ইউপি চেয়ারম্যান রিয়াদ হোসেন হান্নান, পল্লীবিদ্যুৎ ইনচার্জ এম এম আসাফুদ্দৌলা প্রমুখ। এর আগে সকালে মুক্তিযোদ্ধা কমপ্লেক্সে উপজেলা প্রশাসন ও মুক্তিযোদ্ধা সংসদ বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পণ করেন।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৮৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই