তারিখ : ১৭ অক্টোবর ২০১৯, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রাণীনগরে প্রাক্তন শিক্ষার্থীদের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত

রাণীনগরে প্রাক্তন শিক্ষার্থীদের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ১৫ আগস্ট]
নওগাঁর রাণীনগরে বুধবার বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে উপজেলার আতাইকুলা জনকল্যান উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন ছাত্র-ছাত্রীদের পুনর্মিলনী অনুষ্ঠিত হয়েছে। ১৯৬৩ সালের প্রতিষ্ঠার পর থেকে এবারই প্রথম আনন্দঘন ও উৎসবমুখর পরিবেশে উদযাপিত হলো ঈদ পুনর্মিলনী।এতে প্রধান অতিথি হিসেবে ছিলেন বগুড়ার পুলিশ সুপার (ডিএসবি) আব্দুল জলিল।

এদিন বিকেলে আতাইকুলা জনকল্যান উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শাহ জালাল উদ্দিনের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন রাণীনগর উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আনোয়ার হোসেন হেলাল, পুনর্মিলনী কমিটির সভাপতি প্রাক্তন ছাত্র রফিকুল আলম বাবু, প্রাক্তন শিক্ষক ময়েজ উদ্দিন সরদার রমেশ পাল, গোনা ইউপি চেয়ারম্যান আবুল হাসনাত খাঁন হাসান প্রমূখ। পরে সন্ধ্যায় মনোমুগ্ধকর সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। সাংস্কৃতিক অনুষ্ঠানে সঙ্গীত পরিবেশন করেন বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষাথীসহ বিভিন্ন শিল্পীরা।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

বিনোদন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৯২৮ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই