তারিখ : ১৮ সেপ্টেম্বর ২০১৯, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ত্রিশালে শোক সভা অনুষ্ঠিত

ত্রিশালে শোক সভা অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ১৫ আগস্ট]
ময়মনসিংহের ত্রিশালে জাতির জনকবঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪তম শাহাদৎ বাষিকী উপলক্ষ্যে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। এ উপলক্ষে ১৫ আগষ্ঠ বিকেলে ত্রিশাল সরকারী নজরুল ডিগ্রি কলেজ মাঠে অনুষ্ঠিত শোক সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন ধর্ম মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ত্রিশালের সাংসদ ;হাফেজ মাওলানা রুহুল আমীন মাদানী।

এসময় উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্লাহ আল জাকির,উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আবুল কালাম,পৌর আওয়ামীলীগের সাবেক যুগ্ন আহবায়ক মোকছেদুল আমীন,কৃষকলীগের সাবেক সাধারন সম্পাদক ছফির উদ্দিন শেখ,উপজেলা ছাত্রলীগের সভাপতি হাসান মাহমুদ,সেচ্ছাসেবক লীগের আহবায়ক ইব্রাহীম খলিল সান্তসহ সকল অঙ্গসংগঠনের নেতারা উপস্থিত ছিলেন। সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামীলীগের সাবেক যুগ্ন আহবায়ক আব্দুল খালেক।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৮৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই