তারিখ : ১৮ সেপ্টেম্বর ২০১৯, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রাণীনগরে ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত

রাণীনগরে ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ১৬ আগস্ট]
নওগাঁর রাণীনগরে প্রতিবছরের ন্যায় ঐতিহ্যবাহী জালালাবাদ ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। যুব সমাজকে মাদকমুক্ত ও গ্রামবাংলার হারিয়ে যাওয়া ঐতিহ্যবাহী ফুটবল খেলার প্রতি আগ্রহী করার লক্ষে জালালাবাদ গ্রামবাসীর পক্ষে এই টুর্নামেন্টের আয়োজন করা হয়। শুক্রবার বিকেলে মিরাট ইউনিয়নের ঐতিহ্যবাহী জালালাবাদ ফুটবল মাঠে এই ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়।

জালালাবাদ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক আনিছুর রহমান প্রামাণিকের সভাপতিত্বে ও সহকারি শিক্ষক আমিনুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অবসরপ্রাপ্ত জেলা ও দায়রা জজ আফতাব উদ্দীন। এছাড়াও উপস্থিত ছিলেন বগুড়ার সিনিয়র সহকারি জজ মমিনুল ইসলাম, নাটোরের বাংলাদেশ আর্মি ইউনিভারসিটি অফ ইঞ্জিনিয়ারিং এন্ড টেকনোলজির সহযোগী অধ্যাপক হামিদুর রহমান (প্রত্যয় হামিদ), মিরাট ইউপি চেয়ারম্যান রফিকুল ইসলাম, হাটকালুপাড়া ইউপি চেয়ারম্যান আব্দুস শুকুর সরদার, মিরাট ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও সাবেক মেম্বার মোহাম্মদ আলম, রাজশাহী ইউসেফ বাংলাদেশের সহকারী শিক্ষক ফারুক হোসেন, জালালাবাদ ফুটবল টুর্নামেন্টের সভাপতি আব্দুস সাত্তার, সাধারন সম্পাদক নজরুল ইসলাম প্রমুখ।

ফাইনাল খেলায় উত্তর একডালা বাগমারা একাদশ ক্লাব ৪-১ গোলে কিশমতহরপুর যুব উন্নয়ন ক্লাবকে হারিয়ে বিজয়ী হয়। জুলাই মাসের ১২তারিখে এই টুর্নামেন্ট শুরু হয়। টুর্নামেন্টে মোট ১৬টি দল অংশ গ্রহণ করে। খেলা দেখার জন্য আশেপাশের কয়েকটিগ্রামের কয়েক হাজার ফুটবলপ্রেমী দর্শকরা খেলা উপভোগ করেন। অনুষ্ঠান শেষে বিজয়ী দলের মাঝে পুরস্কার হিসেবে ফ্রিজ প্রদান করা হয়।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

খেলাধুলা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৮৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই