তারিখ : ১৮ সেপ্টেম্বর ২০১৯, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

সীমান্ত থেকে বাংলাদেশীকে ধরে নিয়ে গেছে বিএসএফ

নওগাঁ সীমান্ত থেকে বাংলাদেশীকে ধরে নিয়ে গেছে বিএসএফ
[ভালুকা ডট কম : ১৭ আগস্ট]
নওগাঁর পোরশা উপজেলার নিতপুর সীমান্ত এলাকা থেকে শনিবার ভোর রাতে বাংলাদেশী গরু ব্যবসায়ী আলমগীর হোসেনকে (২৩) ধরে নিয়ে গেছে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী বিএসএফ। গরু ব্যবসায়ী আলমগীর নওগাঁর পোরশা উপজেলার চকবিষ্ণুপুর কাটাপুকুর গ্রামের সেন্টু মিয়ার ছেলে।

আলমগীর হোসেনের বাবা সেন্টু মিয়া জানান, শুক্রবার দিবাগত গভীর রাতে সীমান্ত পেরিয়ে ৮/১০জনের একটি দল ভারত থেকে গরু আনতে যায়। গতকাল শনিবার ভোর রাতে ওই দল গরু নিয়ে সীমান্তের ২৩২নং মেইন পিলারের কাছে এলাকায় আসলে ভারতের ৬০বিএসএফ ব্যাটালিয়নের ক্যাদারীপাড়া ক্যাম্পের বিএসএফ সদস্যরা তাদের ধাওয়া করে। এ সময় অন্যরা পালিয়ে আসলেও বিএসএফ সদস্যদের হাতে ধরা পড়ে আলমগীর হোসেন। ঘটনা শোনার পর পরই পোরশার নিতপুর সীমান্ত ফাড়িতে যোগযোগ করা হলে তারা কোন তথ্য দিতে অপরগতা প্রকাশ করেন।

নওগাঁ ১৬ বিজিরির অধিনায়ক লে. কর্ণেল তুহিন মো. মাসুদ জানান, পোরশার নিতপুর সীমান্ত এলাকা থেকে বাংলাদেশী গরু ব্যবসায়ীকে ধরে নিয়ে যাওয়ার বিষয়টি জানার পর ভারতের ৬০ বিএসএফ ব্যাটালিয়নের ক্যাদারীপাড়া ক্যাম্পের সাথে যোগাযোগ করে তাকে ফেরত আনতে কার্যক্রমও শুরু করা হয়েছে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৮৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই