তারিখ : ১৯ মার্চ ২০২৪, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পৌরমেয়র রফিকুলের শ্রদ্ধা নিবেদন

বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পৌরমেয়র সৈয়দ রফিকুল ইসলামের শ্রদ্ধা নিবেদন
[ভালুকা ডট কম : ১৭ আগস্ট]
জাতীয় শোক দিবসে  জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করেছেন গৌরীপুর পৌরসভার মেয়র ও পৌর আওয়ামী লীগের সভাপতি সৈয়দ রফিকুল ইসলাম।

জাতীয় শোক দিবস ও বঙ্গবন্ধুর ৪৪তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে সৈয়দ রফিকুল ইসলামের নেতৃত্বে পৌর শহরে শোকর‌্যালি বের হয়।  শোকর‌্যালিতে পৌর আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মী ও পৌরসভার কর্মকর্তা-কর্মচারী, পৌর কাউন্সিলররা অংশগ্রহণ করেন।

শোকর‌্যালি শেষে গৌরীপুর পৌর শহরের বঙ্গবন্ধু চত্বরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন সৈয়দ রফিকুল ইসলাম। শ্রদ্ধা নিবেদন শেষে কিছুক্ষণ দাড়িয়ে থেকে নিরবতা পালন করা হয়।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহ রফিকুল ইসলাম দিপু, পৌরসভার সচিব মদন মোহন দাস, প্যানেল মেয়র দেওয়ান মাসুদুর রহমান খান সুজন, পৌর কাউন্সিলর মাসুদ মিয়া রতন, মোঃ এমরান মুন্সী, মোঃ নুরুল ইসলাম, সংরক্ষিত নারী কাউন্সিলর শিউলী চৌধুরী, জেসমিন আক্তার, দিলুয়ারা দিলু প্রমুখ।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

রাজনীতি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই