তারিখ : ১৯ সেপ্টেম্বর ২০১৯, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

কালিয়াকৈরে চোলাই মদ ইয়াবাসহ আটক-৫

কালিয়াকৈরে চোলাই মদ ইয়াবাসহ আটক-৫
[ভালুকা ডট কম : ১৯ আগস্ট]
গাজীপুরের কালিয়াকৈরে ২০লিটার চোলাই মদ এবং ৬৩পিচ ইয়াবাসহ ৫ মাদক কারবারিকে আটক করেছে পুলিশ।উপজেলার সফিপুর,মৌচাক,বেরাচালা এলাকা থেকে রবিবার রাতে পুলিশের বিশেষ পৃথক অভিযানে তাদের আটক করা হয়।

আটক কৃতরা হলেন,উপজেলার বরাব এলাকার মৃত ইউনুস আলীর ছেলে বিল্লাল হোসেন(৩৫),ঝালুকাঠি জেলার রাজাপুর থানার কিকাইদ নগর এলাকার মৃত সৈয়দ আলীর পুত্র মিজানুর রহমান(৩৭)সে কালিয়াকৈর উপজেলার সফিপুর বাবুল মিয়ার বাড়ির ভাড়াটিয়া,দিনাজপুর সদরপুর ভাঙ্গারপাড় এলাকার দছির উদ্দিনের ছেলে সুমন মিয়া(২৪),কালিয়াকৈর উপজেলার বেড়াচালা এলাকার মৃত ফেলু বর্মনের ছেলে লাল মহন বর্মন(৫৫),এবং মৃত মনিন্দ বর্মনের ছেলে গৌরাঙ্গ বর্মন(৪৫)।

স্থানীয় ও পলিশ সূত্রে জানা যায়,উপজেলার সফিপুর,বরাব এবং বেড়াচালা এলাকায় মাদক দ্রব্য এবং চোলাই মদ বিক্রিয় করছে।এমন গোপন সংবাদের মাধ্যমে ওই এলাকায় মাদক বিরোধী পুলিশের বিশেষ অভিযান চালিয়ে ২০লিটার চোলাই মদ এবং ৬৩পিচ ইয়াবাসহ হাতে নাতে ওই মাদক কারবারিদের আটক করা হয়।

এঘটনায় কালিয়াকৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)আলমগীর হোসেন মজুমদার বলেন, মাদক বিরোধী অভিযান চলমান থাকবে আটক কৃতদের বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়ের করে গাজীপুর জেলাকারাগরে প্রেরন করা হয়েছে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৮৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই