তারিখ : ২১ নভেম্বর ২০১৯, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুরে বাজেটের অর্থায়নে মাছের পোনা অবমুক্তকরন

গৌরীপুরে রাজস্ব বাজেটের অর্থায়নে মাছের পোনা অবমুক্তকরন
[ভালুকা ডট কম : ১৯ আগস্ট]
ময়মনসিংহের গৌরীপুরে চলতি বছরের রাজস্ব বাজেটের অর্থায়নে উপজেলা মৎস্য অধিদপ্তরের উদ্যোগে বিভিন্ন জলমহাল, প্লাবনভূমি, বর্ষা প্লাবিত ধান ক্ষেত ও প্রাতিষ্ঠানিক জলাশয়ে নানা প্রজাতির ৩৫৭.১৫ কেজি পোনা মাছ অবমুক্ত করা হয়েছে।

সোমবার (১৯ আগস্ট) বেলা ১১টায় উপজেলার সিধলং বিলে পোনা মাছ অবমুক্তকরনের মধ্য দিয়ে এ কর্মসূচীর উদ্বোধন করেন বীর মুক্তিযোদ্ধা নাজিম উদ্দিন আহমেদ এমপি।এসময় উপস্থিত ছিলেন ময়মনসিংহের মৎস্য অধিদপ্তরের উপ-পরিচালক তপন কুমার পাল, জেলা মৎস্য কর্মকর্তা মোঃ আব্দুর রউফ, গৌরীপুর উপজেলা নির্বাহী অফিসার ফারহানা করিম, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান সালমা আক্তার রুবি, সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান রাবেয়া ইসলাম ডলি, উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা জান্নাত-এ-হুর, উপজেলা প্রাণি সম্পদ কর্মকর্তা ডাঃ মোঃ আব্দুল করিম, উপজেলা কৃষি সম্প্রসারণ কর্মকর্তা অরুনিমা কাঞ্চি সুপ্রভা শাওন, উপজেলা সমাজসেবা কর্মকর্তা ইশতিয়াক আহমেদ, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ আলমগীর হোসেন প্রমুখ।

উপজেলা সিনিয়র কর্মকর্তা জান্নাত-এ-হুর জানান, এদিন সিধলং বিল, শালিহর আবাসন প্রকল্পের পুকুর, উপজেলা পরিষদ পুকুর, থানা পুকুর, মার্কাস মসজিদ পুকুর, আজিজুন্নেছা এতিমখানা পুকুর, বেকারকান্দা মসজিদ পুকুর ও অচিন্তপুর মাদ্রাসা পুকুরে ১০-১৩ সেঃ মিঃ আকারের মোট ৩৫৭.১৫ কেজি রুই, কাতলা, মৃগেল, কালি বাউশ প্রজাতির পোনা মাছ অবমুক্ত করা হয়। উপজেলা মৎস্য বীজ উৎপাদন খামার থেকে এসব পোনা মাছ সরবরাহ করা হয়েছে। #





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২২৩ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই