তারিখ : ১৫ নভেম্বর ২০১৯, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ত্রিশালে ইসলামিক ফাউন্ডেশনের পুরস্কার বিতরনী

ত্রিশালে ইসলামিক ফাউন্ডেশনের প্রতিযোগিতা ও পুরস্কার বিতরনী
[ভালুকা ডট কম : ১৯ আগস্ট]
স্বাধীনতার মহান স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের ৪৪তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উদযাপন উপলক্ষে ময়মনসিংহ বিভাগীয় ইসলামিক ফাউন্ডেশনের আয়োজনে উপজেলা পর্যায়ে ত্রিশালে হিফজ, ইসলামী সাংস্কৃতিক, রচনা প্রতিযোগিতা ও পুরস্কার বিতরনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

সোমবার দুপুরে উপজেলা মডেল রিসোর্ট সেন্টারে আয়োজিত প্রতিযোগিতা, পুরস্কার বিতরনী অনুষ্ঠান ও আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক এমপি ও নবনির্বাচিত উপজেলা পরিষদ চেয়ারম্যান আবদুল মতিন সরকার।

উপজেলা নির্বাহী কর্মকর্তা আব্দুল্লাহ আল জাকিরের সভাপতিত্বে এতে বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান হুমায়ুন কবির আকন্দ, জাতীয় ইমাম সমিতি ত্রিশাল শাখার সভাপতি মোস্তফা আল হোসাইনী। অনুষ্ঠান সঞ্চালনা করেন ইসলামিক ফাউন্ডেশন ত্রিশাল শাখার সুপারভাইজার কামরুল ইসলাম। আলোচনা সভা শেষে বিজয়ী শিশু-কিশোরদের মাঝে পুরস্কার তুলে দেন অতিথিবৃন্দ।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২২০ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই