তারিখ : ১৯ সেপ্টেম্বর ২০১৯, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে পর্যটন ক্লাবের কমিটি গঠিত

নান্দাইলে পর্যটন ক্লাবের কমিটি গঠিত,সভাপতি সাইফুল,সেক্রেটারী আলআমিন
[ভালুকা ডট কম : ১৯ আগস্ট]
ময়মনসিংহের নান্দাইল উপজেলায় নান্দাইল রোড বাজার পর্যটন ক্লাবের কমিটি গঠন করা হয়েছে। রোববার নান্দাইল রোড বাজার শামছুদ্দিন মার্কেট ময়দানে পর্যটন ক্লাবের আহ্বায়ক ও ভূমি মন্ত্রালয়ের প্রশাসনিক কর্মকর্তা মো. সাইফুল ইসলামের সভাপতিত্বে এবং যুগ্ম আহ্বায়ক আল আমিনের সঞ্চালনায় ৫ সদস্যের একটি উপদেষ্ঠা কমিটি গঠন করা হয়।

বাংলাদেশ সাংবাদিক সমিতির কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক এনামুল হক বাবুলকে উক্ত ক্লাবের প্রধান উপদেষ্ঠা, বিশিষ্ট সমাজ সেবক মো. কামরুজ্জামান মানিক ভুইয়া, সহ-প্রধান শিক্ষক শফিকুল ইসলাম সিদ্দিক, সিনিয়র শিক্ষক মো. হাবিবুল্লাহ ও গ্রামীন ব্যাংকের অব: কর্মকর্তা আবু হানিফ কে উপদেষ্ঠা করা হয়েছে।

পরে উপদেষ্ঠা মন্ডলীর নেতৃত্বে পর্যটন ক্লাবের সভাপতি হিসাবে সাইফুল ইসলাম, সহ-সভাপতি শামছুল আলম, হারিস উদ্দিন ভূইয়া, সাধারন সম্পাদক আলআমিন, যুগ্ম সা: সম্পাদক আব্দুল মতিন, সাংগঠনিক সম্পাদক শাহাব উদ্দিন, সহ-সা: সম্পাদক আলম পাভেল, দপ্তর সম্পাদক আরিফুল ইসলাম আরিফ, অর্থ সম্পাদক শফিকুল ইসলাম, সহ-অর্থ সম্পাদক উবাইদুল্লাহ, প্রচার ও প্রকাশনা সম্পাদক লাল মিয়া, সহ-প্রচার সম্পাদক আল-আমিন, মো. মজিবুর রহমান, ভ্রমণ ও সাহিত্য সম্পাদক হাবিবুর রহমান, বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক শফিকুল ইসলাম, আইন বিষয়ক সম্পাদক এ্যাডভোকেট আদিত্য মনির, কায়সার মুহাম্মদ শরীফ, বাবুল মিয়া, আতাউর, তিতু ও আলমগীরকে কার্যকরী সদস্য করে ২১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৮৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই