তারিখ : ১৯ সেপ্টেম্বর ২০১৯, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রায়গঞ্জে উন্মুক্ত জলাশয়ে মাছের পোনা অবমুক্ত

রায়গঞ্জে উন্মুক্ত জলাশয়ে মাছের পোনা অবমুক্ত
[ভালুকা ডট কম : ২০ আগস্ট]
মৎস্য অধিদপ্তরের আয়োজনে রায়গঞ্জ উপজেলায় সর্বসাধারণের ব্যবহার্য উন্মুক্ত ৭টি জলাশয়ে রুই-কাতলা জাতীয় মাছের পোনা অবমুক্ত করা হয়েছে। গতকাল সোমবার বিকালে ফুলজোড় নদীর ভূঁইয়াগাতী ব্রিজ এলাকায় মাছের পোনা অবমুক্ত করণ অনুষ্ঠানের ঊদ্বোধন করেন উপজেলা চেয়ারম্যান এ্যাড. ইমরুল হোসেন তালুকদার ইমন।

এসময় উপস্থিত ছিলেন এসি ল্যান্ড নুসরাত আজমেরী হক, উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ রেজাউল করিম বাচ্চু, মহিলা ভাইস চেয়ারম্যান নিস্কৃতি দাশ, উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা মোঃ মোজাম্মেল হক ও মৎস্য অধিদপ্তরের উপজেলা পর্যায়ের সকল কর্মকর্তা কর্মচারীবৃন্দ।

উপজেলার মরা করতোয়ার দেওভোগ দহ, ঘোড়ামোড়া জোড় ব্রিজ, সময় বিল, মহেশপুর অভয় আশ্রম, যুগিদহ ব্রিজ, পাঙ্গাসী অভয় আশ্রম, ও ফুলজোড় নদীর ভূঁইয়াগাতী ব্রিজ এলাকায় মাছের পোনা অবমুক্ত করা হয়। মোট ৩৭০.৩৭ কেজি রুই-কাতলা জাতীয় মাছের পোনা অবমুক্ত করা হয় বলে সংশ্লিষ্ট সূত্রে জানাগেছে। #





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৮৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই