তারিখ : ১৯ সেপ্টেম্বর ২০১৯, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

সখীপুরে পানিতে ডুবে কলেজ ছাত্রের মৃত্যু

সখীপুরে পানিতে ডুবে কলেজ ছাত্র নিখোঁজের ৬ ঘন্টা পর লাশ উদ্ধার
[ভালুকা ডট কম : ২০ আগস্ট]
টাঙ্গাইলের সখীপুরে বংশাই নদীতে সাঁতার কাটার সময় কলেজ ছাত্র তামিরুল ইসলাম (১৭) নিখোঁজের ৬ ঘন্টা পর ময়মনসিংহ ফায়ার সার্ভিস ডুবুরী দলের সহায়তায় লাশ উদ্ধার করা হয়েছে। উপজেলার দাড়িয়াপুর ইউনিয়নের  জিনের বাজার এলাকায় এ ঘটনা ঘটে। নিহত তামিরুল ইসলাম ওই এলাকার আবু হানিফের ছেলে । এ ঘটনায় নিহতের পরিবার ও এলাকাবাসীর মাঝে শোকের ছায়া নেমে এসেছে।

নিহতের পরিবার  এ প্রত্যক্ষদর্শীসূত্রে জানা যায়, দুপুর ১টার দিকে দাড়িয়াপুর এইচএ উচ্চ বিদ্যালয়ের পশ্চিম পাশ ঘেঁষে যাওয়া বংশাই নদীতে আবু হানিফ মিয়া তাঁর দুই ছেলে তামিরুল ইসলাম ও তাহেরুল ইসলামকে নিয়ে চরগজাল দিয়ে মাছ ধরতে যান। মাছ ধরা শেষে আবু হানিফ তার দুই ছেলেকে নিয়ে সাতরিয়ে ওই নদীর এক পাশ থেকে অপরপাশে যাওয়ার সময় আবু হানিফ মিয়া ও তাহেরুল ইসলাম কিনারায় আসতে পারলেও তামেরুল ইসলাম কিনারার কাছাকাছি এসে বাঁচাও বলে তলিয়ে যান। তাদের আত্মচিৎকারে স্থানীয়রা খোঁজাখুজির চেষ্টা চালায়। পরে খবর পেয়ে সখীপুর ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে এসে তামিরুলকে উদ্ধারের চেস্টা চালিয়ে ব্যর্থ হন। পরে ময়মনসিংহের ডুবুরীদল এসে সন্ধ্যা ৬ টায় নিখোঁজ কলেজ ছাত্র তামিরুল ইসলামের লাশ উদ্ধার করে।

উদ্ধার কাজে স্থানীয় ইউপি চেয়ারম্যান আনসার আলী আসিফ, সাবেক ইউপি চেয়ারম্যান এসএম শাইফুল ইসলাম শামীম, নিউজ টাঙ্গাইলের সম্পাদক এম সাইফুল ইসলাম শাফলুসহ সখীপুর ফায়ার সার্ভিস ও ময়মনসিংহ ফায়ার সার্ভিসের ডুবুরী দলের সদস্যরা উপস্থিত ছিলেন।

এ ব্যাপারে সখীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আমির হোসেন বলেন- এ ব্যাপারে থানায় অপমৃত্যু মামলা হয়েছে। লাশ নিহতের পরিবারের কাছে হস্তান্তর  করা হয়েছে। #





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৮৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই