তারিখ : ১৯ মার্চ ২০২৪, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

যশোরের বেনাপোলে আগ্নেয়াস্ত্র ও গান পাউডারসহ আটক-১

যশোরের বেনাপোলে আগ্নেয়াস্ত্র ও গান পাউডারসহ আটক-১
[ভালুকা ডট কম : ২০ আগস্ট]
যশোরের বেনাপোল পোর্ট থানার বড়আঁচড়া গ্রাম থেকে ৩টি  বিদেশি পিস্তল, ৬৬ রাউন্ড গুলি, ৩ টি ম্যাগজিন ও ১ কেজি গান পাউডারসহ আছলাম হোসেন শিমুল (২৫) নামে এক অস্ত্র ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব। মঙ্গলবার (২০ আগষ্ট) সকাল ১১ টার সময় তার বাড়ির রান্না ঘরের  চুলার ভিতর খুঁড়ে এসব অস্ত্র উদ্ধার করা হয়। আটক শিমুল বড়আঁচড়া গ্রামের আলী হোসেন মধুর ছেলে।

যশোর র‌্যাব -৬ এর এএসপি সমীর সরকার বলেন, গোপন সংবাদের ভিত্তিতে বেনাপোলের বড় আঁচড়া গ্রামে অভিযান চালিয়ে শিমুল নামে এক যুবককে আটক করা হয়। পরে তার স্বীকারোক্তি অনুযায়ী বাড়ির রান্না ঘরের চুলার ভিতর খুঁড়ে ৩টি বিদেশি পিস্তল, ৬৬ রাউন্ড গুলি, ৩টি ম্যাগজিন ও ১ কেজি গান পাউডার উদ্ধার করা হয়। তদন্তের স্বার্থে তাকে যশোর র‌্যাব সদর দফতরে নিয়ে যাওয়া হয়েছে। #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই