তারিখ : ১৯ সেপ্টেম্বর ২০১৯, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

শার্শার পল্লীতে শিশু ধর্ষন চেষ্টার অভিযোগে মামলা

শার্শার পল্লীতে শিশু ধর্ষন চেষ্টার অভিযোগে থানায় মামলা
[ভালুকা ডট কম : ২০ আগস্ট]
যশোরের শার্শা উপজেলার বাগআঁচড়া ইউনিয়নের বসতপুর গ্রামের ২নং কলোনিতে ৯ বছরের শিশুকে ধর্ষনের চেষ্টা করা হয়েছে। রবিবার বিকেলের দিকে এই ঘটনা ঘটে। এ ঘটনায় শিশুটির মা বাদী হয়ে রবিবার সন্ধায় শার্শা থানায় একটি মামলা করেছে। যার নং-১৮।

শিশুটির পরিবার সুত্রে জানা গেছে, ঘটনার দিন শিশুটি বাড়ীর পাশে খেলা করছিল। শিশুটিকে একা পেয়ে লম্পট হামিদ খন্দকার শিশুটিকে তার বাড়িতে ডেকে নিয়ে যায়। এসময় তার বাড়ীতে লোকজন না থাকায় লম্পট হামিদ খন্দকার শিশুটিকে ঝাপটে ধরে ঘরে নিয়ে ধর্ষণের চেষ্টা করে। পরে শিশুটি চিৎকার করে উঠলে লম্পট হামিদ শিশুটিকে চেপে ধরে তাকে হত্যার চেষ্টা চালায়। কিন্তু ততক্ষণে এলাকার মানুষ ছুটে আসলে হামিদ খন্দকারের চেষ্টা ব্যর্থ হয়। এই ঘটনা নিয়ে এলাকায় তোলপাড় শুরু হয়েছে।লম্পট হামিদ খন্দকার প্রায়ই শিশুদেরকে নিয়ে এ ধরনের কুকীর্তি করে থাকে। সে ঐ এলাকার ক্ষমতাধর এবং প্রভাবশালী দলের ছত্রছায়ায় থেকে এ ধরনের কাজ করে চলেছে।

এ বিষয়ে শার্শার বাগআঁচড়া পুলিশ তদন্ত কেন্দ্রের ভারপ্রাপ্ত কর্মকর্তা শুকদেব রায় জানান, ঘটনা শুনে শিশুটির পরিবারের সাথে কথা বলেছি। শিশুটির মা বাদী হয়ে রবিবার সন্ধায় শার্শা থানায় একটি মামলা মামলা করেছে। এখনও কোন আসামি আটক হয়নি। আটক এর জন্য অভিযান চলছে। #





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৮৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই