তারিখ : ১৯ মার্চ ২০২৪, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

শার্শায় নছিমন উল্টে ব্যবসায়ী নিহত চালক আহত

যশোরে শার্শায় গরু বোঝায় নছিমন উল্টে ব্যবসায়ী নিহত চালক আহত
[ভালুকা ডট কম : ২০ আগস্ট]
যশোরে শার্শায় গরু বোঝায় নছিমন উল্টে মজনু হোসেন (৪৩) নামে এক গরু ব্যবসায়ী নিহত হয়েছে। এসময় নছিমন চালক ইয়ানুর রহমান গুরুতর আহত হয়েছে। তাকে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহত গরু ব্যবসায়ী মজনু হোসেন শার্শা উপজেলার ডুবপাড়া গ্রামের মৃত খোরশেদ আলীর ছেলে। আহত ইয়ানুর রহমান একই গ্রামের পুটে বিশ্বাসের ছেলে।

আহত ইয়ানুর রহমান জানান, মঙ্গলবার বেলা সাড়ে ১১টার দিকে নছিমনে করে দুইটি গরু নিয়ে শার্শার বাগাআঁচড়া সাতমাইল গরুর হাটে যাচ্ছিলেন। এসময় নসিমনটি নাভারণ-সাতক্ষীরা হাইওয়ে সড়কের পিঁপড়াগাছি নামক স্থানে জোহরা ফিলিং স্টেশনের সামনে পৌঁছালে গরুসহ নছিমন গাড়িটি উল্টে যায়। এসময় তারা দুইজনে গাড়ির নিচে চাপা পড়ে। পরে স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে গুরুতর আহত অবস্থায় যশোর জেনারেল হাসপাতালে পাঠায়। সেখানে চিকিৎসা কালিন বিকালে মজনু হোসেন মারা যায়।

নাভারন হাইওয়ে থানা পুলিশের ইনচার্জ টিটু বিশ্বাস বিষয়টি নিশ্চিত করে জানান, গরুর গাড়ি উল্টে দুইজন আহত হলে তাদেরকে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বিকালে গরু ব্যবসায়ী মজনু হোসেন নিহত হয়েছেন। #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই