তারিখ : ১৯ সেপ্টেম্বর ২০১৯, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে জমি সংক্রান্ত বিরোধে মারামারি আহত ৫

নান্দাইলে জমি সংক্রান্ত বিরোধে মারামারি আহত ৫,থানায় অভিযোগ দায়ের
[ভালুকা ডট কম : ২১ আগস্ট]
ময়মনসিংহের নান্দাইল উপজেলার সিংরইল ইউনিয়নের কোণাডাংগর গ্রামে ইসহাক মিয়ার পরিবারের সাথে একই ঈশার মৃত আমির হোসেনের পুত্র আঃ রশিদের সাথে জমি সংক্রান্ত বিরোধের জের উভয় পক্ষের মধ্যে মারামারি ঘটনায় ৫জন আহত হয়েছে।

স্থানীয় সূত্রে জানাযায়, সোমবার একটি বিদ্যুৎ লাইন সংযোগের বিষয় নিয়ে উভয়পক্ষের মধ্যে কথাকাটি হয়। একপর্যায়ে আঃ রশিদ, তার পুত্র শামীম, জাকির, স্ত্রী খোদেজা খাতুন ও তার ৪জন মেয়ে সহ দেশীয় অস্ত্রসস্ত্র নিয়ে ইসহাক মিয়ার বাড়ির উঠানে এসে উপুর্যপরি হামলা চালায়। এতে করে ইসহাক মিয়া সহ তার পুত্র কলেজ ছাত্র শুভ’র মাথায় রডের আঘাতে গুরতর জখম হয় এবং মৃত একিন আলীর পুত্র শামছুর মাথায় গুরুতর আঘাত প্রাপ্ত হয়। বর্তমানে ইসহাক ও কলেজ ছাত্র শুভকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। অপরদিকে আঃ রশিদের পরিবারের দুইজনও আহত হয়েছে বলে জানাযায়। এ বিষয়ে ইসহাক মিয়া নান্দাইল মডেল থানায় একটি এজাহার দায়ের করেন।

ইসহাক মিয়া জানান, মৃত আমির হোসেনের পরিবারের কাছ থেকে ১০/১১ বৎসর পূর্বে বসত বাড়ির জায়গা নগদমূল্যে ক্রয় করেছিলেন। আঃ রাশিদের অনুরোধে তাদেরকে উক্ত ভিটায় কিছু দিনের জন্য থাকতে দেওয়ায় তারা ৮ বৎসর ধরে জোরপূর্বক থাকতে শুরু করে দেয়। এনিয়ে বিজ্ঞ আদালত থেকে দুইবার রায় পেয়েছেন। এ বিষয়ে ইসহাক মিয়া তার ক্রয়কৃত জায়গার দখল ফিরে পাওয়া সহ উল্লেখিত ব্যাক্তিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়ার জন্য প্রশাসনের জরুরী হস্তক্ষেপ কামনা করেন। অপরদিকে আঃ রশিদ জমিটুকু তাদের দাদার সম্পত্তি বলে দাবী করেন।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৮৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই