তারিখ : ১৯ মার্চ ২০২৪, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

আত্রাই থানা পুলিশের অভিযানে ৯জন আটক

আত্রাই থানা পুলিশের অভিযানে ৯জন আটক
[ভালুকা ডট কম : ২১ আগস্ট]
নওগাঁর আত্রাইয়ে থানা পুলিশের অভিযানে ৯জন মাদকসেবী ও কারবারিকে আটক করেছে পুলিশ। বুধবার তাদের নওগাঁ জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

আটককৃতরা হলো, উপজেলার সাহেবগঞ্জ গ্রামের মোহাম্মাদ আলীর ছেলে আমিরুল ইসলাম ভোদন (২৫), রিকু (৩২), একই গ্রামের রহমানের ছেলে শাহীন রহমান (২৫), রেজাউল ইসলামের ছেলে আলামিন প্রানত (২৩), তিলাবাদুরী গ্রামের মৃত বিনোদ প্রামানিকের ছেলে নিরাঞ্জন (৪০), একই গ্রামের ময়েন উদ্দিনের ছেলে আবতাব (৫০), ভঁরতেতুলিয়া গ্রামের মোজাফরের ছেলে জনি (২৫), কাশিয়াবাড়ি গ্রামের হাসেমের ছেলে পিন্টু (২৬) এবং আলাবক্স এর ছেলে আসলাম (২৭)।

এ ব্যাপারে আত্রাই থানা অফিসার ইনচার্জ (ওসি) মো. মোসলেম উদ্দিন বলেন, গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার দিবাগত রাতে উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে মাদকসহ নয় জন মাদক সেবনকারী ও কারবারিকে আটক করা হয়েছে। এবং তাদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়োন্ত্রণ আইনে থানায় মামলা রেকর্ড করা হয়েছে। তাদের সবাইকে নওগাঁ জেল হাজতে প্রেরণ করা হয়েছে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই