তারিখ : ১৯ মার্চ ২০২৪, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় ২১ শে আগস্ট উপলক্ষে আলোচনা সভা

ভালুকায় ২১ শে আগস্ট উপলক্ষে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ২১ আগস্ট]
ভালুকায় রক্তাক্ত ২১ শে আগস্ট উপলক্ষে বুধবার(২১ শে আগস্ট) সন্ধায়  স্থানীয় আ’লীগ অফিসে এক আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠিত হয়েছে।উপজেলা আ’লীগের সহ দপ্তর সম্পাদক মাহবুবুর রহমানের সঞ্চালনায় আ’লীগের সহসভাপতি এ্যাড.শওকত আলীর সভাপতিত্বে প্রধান অতিথীর বক্তব্য রাখেন ময়মনসিংহ-১১, ভালুকা আসনের এমপি আলহাজ্ব কাজিম উদ্দিন আহমেদ ধনু।

সভায় অন্যান্যের মাঝে বক্তব্য রাখেন ময়মনসিংহ জেলা আ’লীগের উপদেষ্টা এ্যাড.শওকত আলী,উপজেলা আ’লীগের যুগ্ন সম্পাদক ওমর হায়াত খান নঈম, দপ্তর সম্পাদক কাজিম উদ্দিন,মহিলা ভাইসচেয়ারম্যান সেলিনা রশিদ,উপজেলা কৃষকলীগ সভাপতি আহসান হাবীব মহন,ছাত্রলীগ সভাপতি মনিরুজ্জামান মামুন।

এছাড়াও সভায় উপস্থিত ছিলেন ময়মনসিংহ জেলা পরিষদ সদস্য মোস্তফা কামাল,ভালুকা পৌর আ’লীগের সাংগঠনিক সম্পাদক তাওহীদুল ইসলাম আপন, উপজেলা কৃষকলীগের সাবেক সভাপতি হাজী আব্দুর রহমান, ভালুকা দলিল লেখক সমিতির সভাপতি নুরে আলম সিদ্দিকী সপন,সাধারন সম্পাদক মোস্তাফিজুর রহমান,ভালুকা উপজেলা উলামালীগের সাধারন সম্পাদক মাওলানা মতিউর রহমান সহ আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের উপজেলা,পৌরসভা,ইউনিয়ন,ওয়ার্ডের  বিভিন্ন পর্যায়ের নেতা কর্মী উপস্থিত ছিলেন। পরে মোনাজাতের মধ্য দিয়ে সভার সমাপ্তি করা হয়।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই