তারিখ : ১৯ মার্চ ২০২৪, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গৌরীপুরে দু’টি হাই স্কুলের নতুন ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন

গৌরীপুরে দু’টি হাই স্কুলের নতুন ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন করলেন এমপি
[ভালুকা ডট কম : ২২ আগস্ট]
ময়মনসিংহের গৌরীপুর পাইলট বালিকা উচ্চ বিদ্যালয় ও শ্যামগঞ্জ বালিকা উচ্চ বিদ্যালয়ে নতুন একাডেমিক ভবন নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করা হয়েছে। বৃহস্পতিবার (২২ আগস্ট) এ নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করেন বীর মুক্তিযোদ্ধা নাজিম উদ্দিন আহমেদ এমপি।

উপজেলা শিক্ষা অফিসার সাইফুল আলম জানান, শিক্ষা প্রকৌশলী অধিদপ্তরের বাস্তবায়নে গৌরীপুর পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের বিদ্যামান ভবনটি তিনতলা করা হবে এবং শ্যামগঞ্জ বালিকা উচ্চ বিদ্যালয়ে চারতলা নতুন ভবন নির্মাণ করা হবে।

গৌরীপুর পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ে বেলা ১১ টায় এ উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। স্কুলের ম্যানেজিং কমিটির সভাপতি পৌর মেয়র সৈয়দ রফিকুল ইসলামের সভাপতিত্বে ও সহকারি শিক্ষক রাসেল মিয়ার সঞ্চালনায় এতে বক্তব্য দেন, বীর মুক্তিযোদ্ধা নাজিম উদ্দিন আহমেদ এমপি, উপজেলা মাধ্যমিক শিক্ষ অফিসার সাইফুল আলম, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আবুল কালাম আজাদ, উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান রাবেয়া ইসলাম ডলি, স্কুলের প্রধান শিক্ষক এনামুল হক সরকার, উপজেলা শ্রমিকলীগের যুগ্ম আহবায়ক আহসান উল্লাহ, উপজেলা ছাত্রলীগের সভাপতি আল মুকতাদির শাহিন, সাধারণ সম্পাদক ইমতিয়াজ সুলতান জনি, পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোফাজ্জল হোসেন প্রমুখ। #



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শিক্ষাঙ্গন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই