তারিখ : ১৯ সেপ্টেম্বর ২০১৯, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

পত্নীতলায় পুলিশ সুপারকে বিদায় সংবর্দ্ধনা প্রদান

পত্নীতলায় পুলিশ সুপারকে বিদায় সংবর্দ্ধনা প্রদান
[ভালুকা ডট কম : ২২ আগস্ট]
নওগাঁ পুলিশ সুপার ইকবাল হোসেন পিপিএম এর পদোন্নতী জনিত কারনে বৃহস্পতিবার পত্নীতলা থানার আয়োজনে থানা চত্বরে ধন্যবাদ জ্ঞাপন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।পত্নীতলা থানার অফিসার ইনচার্জ পরিমল কুমার চক্রবর্তীর সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন অতিরিক্ত ডিআইজি পদে সদ্য পদোন্নতী প্রাপ্ত মোঃ ইকবাল হোসেন পিপিএম।

সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম) রাকিবুল আক্তার, নজিপুর পৌর মেয়র রেজাউল কবির চৌধুরী বাবু, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান খাদিজাতুল কোবরা মুক্তা, জেলা পরিষদের সদস্য ফাতিমা জিন্নাহ ঝর্না, অবসরপ্রাপ্ত অধ্যক্ষ ময়েজ উদ্দীন আহম্মেদ, উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি ও পত্নীতলা প্রেসক্লাবের সভাপতি সিনিয়র সাংবাদিক আলহাজ্ব বুলবুল চৌধুরী, সাংবাদিক দিলিপ চৌহান, গ্রাম পুলিশ ওবায়দুল হক, আদিবাসী নেতা যতিন টপ্প, কন্সটেবল মাহবুদুল ইসলাম, নজিপুর পৌর ছাত্র লীগের আরাফাত হোসেন পারভেজ।

এসময় পত্নীতলা প্রেসক্লাবের সাধারন সম্পাদক আলহাজ্ব মনিবুর রহমান গোল্ডেন, নজিপুর বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক রমজান আলী, আদিবাসী নেতা সূধীর তির্কী, নরেন পাহান সহ থানার সকল কর্মকর্তা, রাজনৈতিক ব্যক্তি বর্গ, সূধীজন, শিক্ষর্থীবৃন্দ প্রমূখ।

সভায় বিদায়ী অতিথিকে পত্নীতলা থানা, নজিপুর পৌরসভা সহ বিভিন্ন ব্যক্তিবর্গের পক্ষ থেকে ক্রেস্ট প্রদান করা হয়। শেষে চলো যাই, গাছ লাগাই, প্রকৃতি বাঁচাই এই শ্লোগানকে সামনে রেখে প্রধান অতিথি থানা চত্বর এলাকা সহ নজিপুর বালিকা উচ্চ বিদ্যালয়ে ফলদ বৃক্ষ চারা রোপন করেন।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৮৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই