তারিখ : ১৯ সেপ্টেম্বর ২০১৯, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ভালুকায় অজ্ঞান পার্টি খপ্পরে পরে পুলিশ আহত

ভালুকায় অজ্ঞান পার্টি খপ্পরে পরে পুলিশ আহত
[ভালুকা ডট কম : ২৩ আগস্ট]
ভালুকায় সিএনজি চালিত অটো রিক্সাযোগে যাওয়ার পথে শিল্প পুলিশের মো: আনোয়ারুল আমীন (৩০) কর্মস্থলে যাওয়ার পথে এক অজ্ঞান পার্টির কবলে পরেন। শুক্রবার সকালে মডেল থানা পুলিশ ভালুকা গফরগাও সড়কের রাংচাপড়া গ্রামে একটি ফিশারীর পাড় থেকে অজ্ঞান অবস্থায় তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানাযায়, ময়য়নসিংহ জেলার নান্দাইল উপজেলার মহেশকুড়া গ্রামের রুহুর আমীনের ছেলে ইন্ডাস্ট্রিয়াল-২ গাজীপুরে কর্মরত মো: আনোয়ারুল আমীন ঈদের ছুটি শেষে বৃহস্পতিবার সন্ধ্যায় বাড়ি থেকে সিএনজি চালিত অটো রিক্সাযোগে সড়ক পথে কর্মস্থলে যাচ্ছিলেন। উপজেলার নিশাইগঞ্জমোড় নামক স্থানে সিএনজিতে পাশে বসা এক লোক তার শরীরে স্প্রে ছিটিয়ে অজ্ঞান করে। পরে পাশের রাংচাপড়া গ্রামের আব্দুল মালেক মিয়ার ফিশারীর পাড়ে রশি দিয়ে হাত পা বেঁধে অজ্ঞান অবস্থায় ফেলে রেখে সাথে থাকা মোবাইল সেট ও দুই হাজার টাকা নিয়ে যায়। খবর পেয়ে শুক্রবার সকালে মডেল থানার পুলিশ ঘটনাস্থল থেকে অজ্ঞান অবস্থায় আনোয়ারুল আমীনকে উদ্ধার করে।

ভালুকা মডেল থানার এসআই মতিউর রহমান জানান, সকালে সংবাদ পেয়ে কন্সটেবল আনোয়রুল আমীনকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৮৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই