তারিখ : ১৯ সেপ্টেম্বর ২০১৯, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ত্রিশালে ডিজিটাল ক্লাবের উদ্যোগে ক্রিকেট টুর্নামেন্ট

ত্রিশালে ডিজিটাল ক্লাবের উদ্যোগে ক্রিকেট টুর্নামেন্ট  
[ভালুকা ডট কম : ২৩ আগস্ট]
ময়মনসিংহের ত্রিশালে মিরাজ স্মৃতি ডিজিটাল ক্লাবের উদ্যোগে সরকারী নজরুল কলেজ খেলার  মাঠে শুক্রবার বিকালে ক্রিকেট র্টুনামেন্ট অনুষ্ঠিত হয়েছে। খেলা উদ্বোধন করেন বিশিষ্ট ক্রীড়াবিদ ও সংগঠক মোকসেদুল আমীন। খেলায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিশিষ্ট  ক্রীড়াবিদ  ও পৌর আওয়ামীলেিগর সাধারন সম্পাদক মতিউর রহমান চানু।

মিরাজ স্মৃতি ডিজিটাল ক্লাবের সভাপতি আশরাফুল ইসলামের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা ক্রীড়া সংস্থার সাবেক সাধারন সম্পাদক ও ত্রিশাল প্রেসক্লাবের সভাপতি খোরশিদুল আলম মজিব,দৈনিক মানবকন্ঠ ত্রিশাল প্রতিনিধি মোহাম্মদ সেলিম,যমুনা টিভির ক্যামেরা পারসন দেলোয়ার হোসেন,খবর পত্রের প্রতিনিধি ফয়জুর রহমান ফরহাদ,সিটি মডেল স্কুলের প্রধান শিক্ষক ইমরান হাসান বুলবুল,উপজেলা যুবলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক হাসান শহীদ সোহেল,উপজেলা কৃষকলীগের সভাপতি মেজবাহ উদ্দিন উজ্জল,ক্রীড়াবিদ হুমায়ুন কবীর,মিরাজ স্মৃতি ডিজিটাল ক্লাবের সাধারন সম্পাদক সোহাগ প্রমূখ  ।

খেলায় শতদল যুব সংঘ সরকারি  নজরুল ডিগ্রী কলেজ কে ২ উইকেটে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়। খেলায় ম্যানঅবদ্যা ম্যাচ নির্বাচিত হন শতদল যুব সংঘের খেলোয়ার সজীব আহমেদ ।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

খেলাধুলা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৮৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই