তারিখ : ২১ নভেম্বর ২০১৯, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

গফরগাঁওয়ে পানিতে ডুবে শিশুর মৃত্যু, দুই সঙ্গী আহত

গফরগাঁওয়ে নানার বাড়িতে বেড়াতে এসে পানিতে ডুবে শিশুর মৃত্যু, অপর দুই সঙ্গী আহত
[ভালুকা ডট কম : ২৪ আগস্ট]
ময়মনসিংহের গফরগাঁওয়ে দীঘা ভাটিপাড়া গ্রামে নানার বাড়িতে বেড়াতে এসে সুতিয়া নদীতে গোসল করতে গিয়ে পানিতে ডুবে ২য় শ্রেণির ছাত্রী আকলিমা আক্তার (১০) নামে এক শিশুর মৃত্যু হয়েছে।

এসময় ময়মনসিংহ থেকে আসা ডুবুরিদল বিকাল সাড়ে ৫টায় দিকে পানিতে ডুবে যাওয়া আকলিমাকে মৃত এবং তার অপর দুই সঙ্গী মিলি (৭) ও জুনাকি (৬) কে নদীর পানি থেকে আহত অবস্থায় উদ্ধার করে। শনিবার দুপুর ১টায় দিকে উপজেলার রাওনা ইউনিয়নের দীঘা গ্রামে এ দুঘর্টনা ঘটে।

জানা যায়, পার্শ্ববর্তী ভালুকা উপজেলার বরর্তা গ্রামের আব্দুল কুদ্দুছের মাদ্রাসা পড়ুয়া মেয়ে আকলিমা আক্তার গত মঙ্গলবার গফরগাঁও উপজেলার দীঘা ভাটিপাড়া গ্রামের নানা মৃত রুছমত আলীর বাড়িতে বেড়াইতে আসে। রাওনা ইউপি চেয়ারম্যান সাহাবুল আলম বলেন, ঘটনাটি খুবই মর্মান্তিক ।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২২৩ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই