তারিখ : ১৯ মার্চ ২০২৪, মঙ্গলবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

এফএনবির নওগাঁ জেলা নতুন কমিটি

এফএনবির নওগাঁ জেলা নতুন কমিটির চেয়ারম্যান ফজলুল হক খান ও সদস্য সচিব অধ্যক্ষ আব্দুর রহমান রিজভী
[ভালুকা ডট কম : ২৪ আগস্ট]
ফেডারেশন অব এনজিওস ইন বাংলাদেশ (এফএনবি) নওগাঁ জেলা কমিটির চেয়ারম্যান পদে রানির প্রধান নির্বাহী ফজলুল হক খান, সদস্য সচিব পদে প্রজন্ম মানবিক অধিকার উন্নয়ন কেন্দ্রের সভাপতি অধ্যক্ষ আব্দুর রহমান রিজভী নির্বাচিত হয়েছেন।

শনিবার ফেডারেশন অব এনজিওস ইন বাংলাদেশ (এফএনবি) এর সদস্য সংস্থা রানি নওগাঁর মাস্টাপাড়াস্থ কার্যালয়ে বার্ষিক সাধারণ সভায় এ নির্বাচন অনুষ্ঠিত হয়। ১১ সদস্য বিশিষ্ট এই জেলা কমিটির অন্যান্য সদস্যরা হলেন আরডিআরএস এর নওগাঁ জেলা ব্যবস্থাপক আখলাছুর রহমান (ভাইস চেয়ারম্যান), ব্যুরো বাংলাদেশ এর এরিয়া ম্যানেজার সেলিম হোসেন (কোষাধ্যক্ষ)।

কার্যনির্বাহী সদস্যরা হলেন আশা নওগাঁর ডিস্ট্রিক্ট ম্যানেজার মোকলেছুর রহমান, জননী নওগাঁর নির্বাহী পরিচালক আকরামুল ইসলাম, নওগাঁ জেলা ব্রাক প্রতিনিধি স্বপন মিস্ত্রী, ঘাসফুল-নওগাঁর সহকারী পরিচালক শামসুল হক, আউস-নওগাঁর নির্বাহী পরিচালক প্রদ্যুৎ ফৌজদার, প্রভাতী নওগাঁ নির্বাহী পরিচালক পারভীন আকতার ও কলেজ পাড়া মহিলা সমিতির লায়লা নির্বাহী পরিচালক আরজুমান বানু।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই