তারিখ : ১৯ সেপ্টেম্বর ২০১৯, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে বৃদ্ধাকে মারধর করে দেড় লাখ টাকা ছিনতাই

‘মসজিদ নির্মাণ নিয়ে বিরোধ’
নান্দাইলে বৃদ্ধাকে মারধর করে দেড় লাখ টাকা ছিনতাই,থানায় মামলা দায়ের
[ভালুকা ডট কম : ২৪ আগস্ট]
ময়মনসিংহের নান্দাইল উপজেলার মুশুলী ইউনিয়নে একটি মসজিদের নির্মাণ কাজ নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। এরই জের হিসাবে উক্ত গ্রামের ফজলুর রহমান (৫৫) নামে বৃদ্ধাকে মারধর করে তার কাছ থেকে দেড় লাখ টাকা ছিনাইয়া নেওয়ার ঘটনা ঘটে।

উক্ত ঘটনায় বৃদ্ধার মাথায় ও হাতে গুরুতর জখম হয়েছে। বর্তমানে তিনি ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে লাইফ সাপোর্টে চিকিৎসাধীন রয়েছেন। এ ঘটনায় তার ভাতিজা আঃ গণি ভুইয়ার পুত্র আবু বক্কর সিদ্দিক বাদী হয়ে নান্দাইল মডেল থানায় ৬ জনের নাম উল্লেখ সহ অজ্ঞাত ৩/৪ জনের নামে মামলা দায়ের করেন। মামলার আসামীরা হচ্ছে একই গ্রামের বিবাদী মৃত মুক্তার হোসেনের পুত্র মনজু মিয়া, মনজু মিয়ার পুত্র শাহিন ও শামীম এবং লতিবফুর গ্রামের আঃ আজিজের পুত্র হারুন অর রশিদ, স্বপন মিয়া, মৃত ফিরোজ মিয়ার পুত্র বাবুল মিয়া।

এজাহার ও স্থানীয় সূত্রে জানাযায়, বুধবার (২১ আগস্ট) দুপুরে ফজলুর রহমান গরু কেনার জন্য পার্শ্ববর্তী নীলগঞ্জ বাজারের যাওয়ার পথে ইন্দারগাতী গ্রামে চপই বাজার সংলগ্ন পাকা রাস্তায় উঠা মাত্রই উল্লেখিত ব্যাক্তিরা অস্ত্র-শস্ত্রে সজ্জিত হয়ে তার উপর আক্রমন করে এবং তার নিকট থেকে দেড় লাখ টাকা ছিনাইয়া নিয়া যায়।

বাদী আবু বক্কর সিদ্দিক জানান, লতিবপুর গ্রামের হারুন অর রশিদ অত্র ঘটনার মূল হোতা। হারুন একজন মামলাবাজ ও দূর্নীতিবাজ লোক। তার বিরুদ্ধে বিভিন্ন ধরনের একাধিক মামলা রয়েছে।

নান্দাইল মডেল থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন। অত্র মামলার ১নং আসামী হারুন অর রশিদকে গ্রেফতার করে জেল হাজতে পাঠানো হয়েছে বলে মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই (নিরস্ত্র) শুভ সাহা নিশ্চিত করেন।#






সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৮৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই