তারিখ : ১৯ সেপ্টেম্বর ২০১৯, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে মাদ্রাসার গভর্ণিং বডির সভা অনুষ্ঠিত

নান্দাইলে নিভিয়াঘাটা ফাজিল মাদ্রাসার গভর্ণিং বডির সভা অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ২৪ আগস্ট]
ময়মনসিংহের নান্দাইল উপজেলার গাংগাইল ইউনিয়নের সর্বোচ্চ বিদ্যাপীঠ নিভিয়াঘাটা ফাজিল মাদ্রাসার গভর্ণিং বডির এক সভা শনিবার (২৪ আগস্ট) মাদ্রাসা মিলনায়তনে অনুষ্ঠিত হয়।

গভর্ণিং বডির সভাপতি ইউপি চেয়ারম্যান সৈয়দ আশরাফুজ্জামান খোকনের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় আলোচনায় অংশ গ্রহন করেন মাদ্রাসার ভাইস চেয়ারম্যান কাজী আতাউল করিম বাবুল, অভিভাবক সদস্য মো. খোরদেশ আলম, মো. আবুল কালাম আজাদ, মো. সোলেয়মান, বাবর আলী, মো. সাইফুল ইসলাম, মফিজুর রহমান, মো. জসিম উদ্দিন, মো. আবু সিদ্দিক। সভা পরিচালনা করেন মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা আফতাব উদ্দিন।

সভায় ২০১৮-১৯ অর্থ বছরের ১২ মাসের মাদ্রাসার যাবতীয় আয়-ব্যয়ের হিসাব নিকাশ অডিট রিপোর্ট সর্ব সম্মতিক্রমে অনুমোদিত হয় এবং ২০১৯-২০ অর্থ বছরের প্রস্তাবিত বাজেট অনুমোদন করা হয়। গভর্ণিং বডির সভা শেষে সকল শিক্ষকদের সাথে মাদ্রাসার শিক্ষার মান উন্নয়নে এক পৃথক মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়। উক্ত সভায় বিশেষ আমন্ত্রনে শিক্ষা অনুরাগী ও নান্দাইল রোড উচ্চ বিদ্যালয়ের সাবেক চেয়ারম্যান মো. এনামুল হক বাবুল উপস্থিত হয়ে বক্তব্য রাখেন।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শিক্ষাঙ্গন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৮৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই