তারিখ : ২১ নভেম্বর ২০১৯, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রাণীনগরে উদ্যোক্তা অন্বেষণ বিষয়ক কর্মশালা

রাণীনগরে উদ্যোক্তা অন্বেষণ বিষয়ক কর্মশালা
[ভালুকা ডট কম : ২৪ আগস্ট]
নওগাঁর রাণীনগরে ফার্মিং পদ্ধতিতে রেশম চাষ বিষয়ক কনফারেন্স ও উদ্যোক্তা বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। শনিবার বিকেলে উপজেলা পরিষদ সভা কক্ষে নির্বাহী কর্মকর্তা আল মামুনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্থানীয় সংসদ সদস্য মো: ইসরাফিল আলম।

এছাড়াও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ রেশম উন্নয়ন বোর্ড রাজশাহীর মহাপরিচালক মু: আবদুল হাকিম, বাংলাদেশ রেশম উন্নয়ন বোর্ড রাজশাহীর সদস্য (উন্নয়ন ও বাজারজাতকরন) নাসিমা খাতুন, উপজেলা পরিষদ চেয়ারম্যান আনোয়ার হোসেন হেলাল প্রমুখ।

রাণীনগর উপজেলা প্রশাসন ও আঞ্চলিক রেশম উন্নয়ন সম্প্রসারণ কার্যালয় রাজশাহীর আয়োজনে এবং রাজশাহী রেশম উন্নয়ন বোর্ডের অর্থায়নে এই কর্মশালা অনুষ্ঠিত হয়। কর্মশালায় উপজেলা পরিষদের পুরুষ ও মহিলা ভাইস চেয়ারম্যান, প্রশাসনের সকল কর্মকর্তা ও ৮টি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানরা উপস্থিত ছিলেন।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২২৩ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই