তারিখ : ১৮ সেপ্টেম্বর ২০১৯, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

রায়গঞ্জে স্টুডেন্ট ওয়েলফেয়ার এসোসিয়েশনের পুরস্কার বিতরণ

ইংরেজিতে মেধা অন্বেষণ প্রতিযোগিতায় উত্তীর্ণদের মাঝে
রায়গঞ্জে স্টুডেন্ট ওয়েলফেয়ার এসোসিয়েশনের পুরস্কার বিতরণ
[ভালুকা ডট কম : ২৭ আগস্ট]
রায়গঞ্জে ইংরেজিতে মেধা অন্বেষণ প্রতিযোগিতায় উত্তীর্ণ মাধ্যমিক স্কুল শিক্ষার্থীদের মাঝে স্টুডেন্ট ওয়েলফেয়ার এসোসিয়েশনের (এস ডাব্লিউ এ) পুরস্কার বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার দুপুরে উপজেলার চান্দাইকোনা হাজী ওয়াহেদ মরিয়ম কলেজ হলরুমে এসোসিয়েশনের সভাপতি কেএম সাব্বির হোসেন সনেটের সভাপতিত্বে অনুষ্ঠিত পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান এ্যড. ইমরুল হোসেন তালুকদার ইমন। বিশেষ অতিথি ছিলেন হাজী ওয়াহেদ মরিয়ম কলেজের অধ্যক্ষ আবু বকর সিদ্দিক, শেরউড ইন্টারন্যাশনাল (প্রাঃ) স্কুল এ্যান্ড কলেজের পরিচালক শফিকুল ইসলাম মিঠু, রায়গঞ্জ প্রেসক্লাব সভাপতি টিএম কামরুজ্জামান লাবু, সাবেক সভাপতি দৈনিক ইত্তেফাক সংবাদদাতা দীপক কুমার কর, এস ডাব্লিউ এ’র পরিচালক উত্তম বসাক, এস এম সিদ্দিকুর রহমান রাসেল প্রমুখ।

সিরাজগঞ্জ ও বগুড়া জেলার ১৮টি উচ্চবিদ্যালয়ের শতাধিক ছাত্র-ছাত্রী এই প্রতিযোগিতায় অংশ গ্রহন করে। এর মধ্যে প্রতিযোগিতায় প্রথম দ্বিতীয় ও তৃতীয় স্থান অধিকারী শিক্ষার্থী ও ৭জনকে শান্তনা পুরস্কারসহ মোট ১০ জন ছাত্র-ছাত্রীকে পুরস্কার প্রদান করা হয়।

প্রথম পুরস্কার প্রাপ্ত মুলকানী পারভীন শাহজাহান তালুকদার উচ্চবিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্র সোহানুর রহমান, দ্বিতীয় পুরস্কার প্রাপ্ত শেরউড ইন্টারন্যাশনাল (প্রাঃ) স্কুল এ্যান্ড কলেজের ১০ম শ্রেণির ছাত্র আরাফাত উল করিম ও তৃতীয় পুরস্কার প্রাপ্ত পল্লী উন্নয়ন একাডেমী ল্যাবরেটরী স্কুল এ্যান্ড কলেজের ৮ম শেণির ছাত্র ইমরান হাসান।  #





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শিক্ষা ও প্রযুক্তি বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৮৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই