তারিখ : ২১ নভেম্বর ২০১৯, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

অধ্যক্ষ শফিউদ্দিন স্যার আর নেই

নাভারণ ডিগ্রী কলেজের সাবেক অধ্যক্ষ শফিউদ্দিন স্যার আর নেই
[ভালুকা ডট কম : ৩০ আগস্ট]
শার্শা উপজেলার নাভারণ ডিগ্রী কলেজে সাবেক অধ্যক্ষ আলহাজ্ব শফিউদ্দিন আহমেদ ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তিনি ২৯শে আগস্ট বৃহষ্পতিবার সন্ধ্যায় যশোরের ঝিকরগাছার পৌর সদরের কৃষ্ণনগরের নিজ বাসভবনে ইন্তেকাল করেন।

মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৩ বছর। তিনি স্ত্রী, ৪ ছেলে ও ২ মেয়েসহ অসংখ্য শুধানুধ্যায়ী রেখে গেছেন। কর্মজীবনে তিনি দীর্ঘদিন শার্শা উপজেলা নাভারন ডিগ্রী কলেজের অধ্যক্ষ পদে সুনামের সহিত দায়িত্ব পালন করে ২০০৯ সালের জুন মাসে অবসর গ্রহন করেন। শুক্রবার জুম্মা নামাজ বাদ ঝিকরগাছা সম্মিলনী মহিলা কলেজ প্রাঙ্গণে তার জানাজা নামাজ অনুষ্টিত হয়। জানাজা নামাজ শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

তার মৃত্যুতে গভীর শোক ও শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে মরহুমের নামাজে জানাজায় উপস্থিত ছিলেন, মাননীয় জাতীয় সংসদ সদস্য ৮৫ যশোর-১ (শার্শা)  আলহাজ¦ শেখ আফিল উদ্দিন এবং মাননীয় জাতীয় সংসদ সদস্য ৮৬ যশোর-২ (ঝিকরগাছা-চৌগাছা) ডাক্তার মোঃ নাসির উদ্দিন,যশোর জেলা পরিষদের সদস্য ও নাভারণ ডিগ্রী কলেজের অধ্যক্ষ ইব্রাহীম খলিল, সাবেক বিদুৎ প্রতিমন্ত্রী অধ্যাপক রফিকুল ইসলাম, সাবেক সংসদ সদস্য অ্যাডভোকেট মনিরুল ইসলাম মনির, শার্শা উপজেলা আওয়ামী লীগের সভাপতি উপজেলা চেয়ারম্যান সিরাজুল হক মঞ্জু, ঝিকরগাছা উপজেলা চেয়ারম্যান মনিরুল ইসলাম, পৌর মেয়ের মোস্তফা আনোয়ার পাশা জামাল, ঝিকরগাছা উপজেলা আওয়ামী লীগের সভাপতি জাহাঙ্গীর আলম মুকুল, সাধারণ সম্পাদক মুছা মাহামুদ, ভাইস চেয়ারম্যান সেলিম রেজাসহ তাহার সকল পর্যায়ের সহকর্মীবৃন্দ। মরহুমের জানাজার নামাজ পড়ান তার ছোট পুত্র হাফেজ মোঃ সবুজ হোসেন। #





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শোক সংবাদ বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২২৩ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই