তারিখ : ১৮ সেপ্টেম্বর ২০১৯, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

পত্নীতলায় গলায় ফাঁস দিয়ে প্রেমিক যুগলের আত্মহত্যা

পত্নীতলায় গলায় ফাঁস দিয়ে প্রেমিক যুগলের আত্মহত্যা
[ভালুকা ডট কম : ৩১ আগস্ট]
প্রেমের সম্পর্ক মেনে না নেয়ায় নওগাঁর পত্নীতলায় আদিবাসী প্রেমিক যুগল গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। শুক্রবার রাতের কোন এক সময় উপজেলার গোপিনগর আদিবাসীয় পাড়ায় এ ঘটনা ঘটে। প্রেমিক যুগল গ্রামের সুদিস এর ছেলে জয় (১৭) এবং ফ্রানসিস এর মেয়ে কাজলী মূর্ম। শনিবার মরদেহ উদ্ধার করে থানা পুলিশ।

স্থানীয় সূত্রে জানা যায়, জয় ও কাজলী মূর্ম একই পাড়ায় বসবাস করত। দীর্ঘদিন থেকে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক ছিল। কিন্তু কোন পরিবারই তাদের এ সম্পর্ককে মেনে নিতে চাই না। শুক্রবার রাতে দুই পরিবারের মধ্যে ঝগড়া হয়। রাতে সবাই যখন ঘুমিয়ে পড়ে তখন জয় ও কাজলী বাড়ির পাশে ঈদগাহ মাঠের একটি গাছের সাথে রশির দুইপ্রান্তে দুই জন গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে। শনিবার সকালে এলাকাবাসী দেখে থানা পুলিশে সংবাদ দেয়।

পত্নীতলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পরিমল কুমার চক্রবর্তী বলেন, প্রেমের সম্পর্ক মেনে না নেয়ায় তারা আত্মহত্যা করেছে। সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নওগাঁ সদর হাসপাতাল মর্গে পাঠায়। ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৮৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই