তারিখ : ১৮ সেপ্টেম্বর ২০১৯, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

যশোরে ৪ হাজার পিচ ইয়াবাসহ ৩ নারী-পুরুষ আটক

যশোরে ৪ হাজার পিচ ইয়াবাসহ ৩ নারী-পুরুষ আটক
[ভালুকা ডট কম : ৩১ আগস্ট]
যশোরে ৪ হাজার পিচ ইয়াবাসহ ৩ মাদক ব্যবসায়ীকে আটক করেছে যশোর জেলা গোয়েন্দা শাখা (ডিবি)।  শনিবার (৩১ আগষ্ট) সকালে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলো, সিলেট জেলার বিশ্বনাথ থানার পূর্ব চান্দিরকাপন এলাকার ড্রাইভার সোরফান মিয়ার ছেলে কামাল মিয়া (৩০), একই এলাকার কামাল মিয়ার স্ত্রী সেলিনা বেগম (২৭), যশোর জেলার কোতয়ালী থানার টালিখোলা মাদ্রাসা পাড়া এলাকার সৈয়দ আলীর ছেলে শহিদুল ইসলাম (৩৮)।

যশোরে জেলা গোয়েন্দা শাখার (ডিবি) অফিসার ইনচার্জ মারুফ আহম্মদ জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানা যায় কয়েকজন মাদক ব্যবসায়ী যশোর কোতয়ালী মডেল থানাধীন পালবাড়ী মোড়স্থ সিঙ্গার শোরুমের সামনে অবস্থান করছে। এমন খবরে সেখানে অভিযান চালিয়ে ৪ চার হাজার পিচ এ্যাম্ফিটামিন জাতীয় মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট ও নগদ ৫০,০০০/- (পঞ্চাশ হাজার) টাকা এবং একটি ছাই রংয়ের ভ্যানিটি ব্যাগসহ তাদেরকে আটক করা হয়। এ বিষয়ে কোতয়ালী থানায় এজাহার দায়ের করেছেন বলে তিনি জানান।  #





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৮৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই