তারিখ : ২৮ মার্চ ২০২৪, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ত্রিশালে মন্ত্রীকে স্বাগত জানাতে গিয়ে দূর্ঘটনায় শিক্ষার্থী নিহত

ত্রিশালে মন্ত্রীকে স্বাগত জানাতে গিয়ে সড়ক দূর্ঘটনায় বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী নিহত
[ভালুকা ডট কম : ০৩ সেপ্টেম্বর]
মুক্তিযোদ্বা বিষয়ক মন্ত্রনালয়ের মন্ত্রী আ ক ম মোজাম্মেল হককে মটর সাইকেল বহর নিয়ে স্বাগত জানাতে গিয়ে ময়মনসিংহের ত্রিশালে সড়ক দূর্ঘটনায় জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের হিউম্যান রিসোর্স ম্যানেজম্যান্ট বিভাগ থেকে বিবিএ শেষ করে ইর্ন্টানশিপ অধ্যয়নরত মেধাবী শিক্ষার্থী  বিশ্ববিদ্যালয়ের সাবেক ছাত্রলীগের সহ সম্পাদক ও উপজেলা ছাত্রলীগের বিভাগীয় উপ সম্পাদক সাজ্জাদ সুফল (২২)নিহত হয়েছে।

জানাগেছে,মঙ্গলবার  জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের নীল দলের আয়োজনে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবসের প্রধান অতিথি মুক্তিযোদ্বা বিষয়ক মন্ত্রনালয়ের মন্ত্রী আ ক ম মোজাম্মেল হককে মটর সাইকেল বহর নিয়ে স্বাগত জানাতে ঢাকা ময়মনসিংহ মহাসড়কের ত্রিশাল নওধার জিরু পয়েন্টে এগিয়ে আসলে মটর সাইকেল থেকে পড়ে মাথায় আঘাত পেয়ে সুফল গুরুতর আহত হয়। পরে তাকে তার সহকর্মীরা ঘটনাস্থল থেকে উদ্বার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। তার অবস্থা আশংকাজনক হলে আইসিওতে ভর্তি করে । পরে সন্ধায় কর্তব্যরত ডাক্তার তাকে  মৃত ঘোষনা করেন সে উপজেলার মঠবাড়ী ইউনিয়নের সাবেক ইউপি চেয়ারম্যান বীর মুক্তিযোদ্বা আব্দুল মতিনের একমাত্র ছেলে।#



সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৮৯০৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই