তারিখ : ২১ অক্টোবর ২০১৯, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইল রোড উচ্চ বিদ্যালয়ে ছাত্রছাত্রী ও অভিভাবক সমাবেশ

নান্দাইল রোড উচ্চ বিদ্যালয়ে ছাত্রছাত্রী ও অভিভাবক সমাবেশ
[ভালুকা ডট কম : ০৭ সেপ্টেম্বর]
ময়মনসিংহের নান্দাইল উপজেলার নান্দাইল রোড উচ্চ বিদ্যালয়ে শনিবার ৭ই সেপ্টেম্বর ৬ষ্ঠ শ্রেণীর ছাত্রছাত্রী ও অভিভাবক সমাবেশে নান্দাইল মডেল থানার অফিসার ইনচার্জ মনসুর আহম্মেদ ছোট ছোট বাচ্চাদের প্রতি এখন থেকেই অভিভাবকদের নজরদারী জোরদার করার আহব্বান জানান।

প্রধান অতিথির বক্তব্যে তিনি আরও, বলেন ৬ষ্ঠ শ্রেণী থেকে ছাত্রছাত্রীরা নিয়মিত বিদ্যালয়মুখী হলে এই ছাত্রছাত্রী এসএসসি’তে ফেল করার কোন সুযোগ নাই। নান্দাইল রোড উচ্চ বিদ্যালয়টিকে সিসি ক্যামরেরার আওতায় আনায় তিনি সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানান।

বিদ্যালয়ের এডহক কমিটির সভাপতি কাজী আতাউল করিম বাবুলের সভাপতিত্বে অনুষ্ঠিত অভিভাবক সমাবেশে বক্তব্য রাখেন ওসি তদন্ত মো. আবুল হাসেম। বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল কাইয়ূম বাবুল, সাবেক সভাপতি এনামুল হক বাবুল, দাতা সদস্য মো. রফিকুল ইসলাম, সাবেক সহ-সভাপতি মো. আব্দুল্লাহ ভূইয়া। সমাবেশে ৯৫% পুরুষ ও মহিলা অভিভাবক যোগদান করেন। অফিসার ইনচার্জ মনসুর আহম্মেদ ৪দিন ব্যাপী ক্লাস ওয়ারি অভিভাবক সমাবেশ একটি নতুন চিন্তা চেতনা বলে মন্তব্য করেন।

অভিভাবক সমাবেশের পূর্বে ইভটিজিং, বাল্যবিবাহ, জঙ্গীবাদ, মাদক ও নিরাপদ সড়ক বিষয়ে ময়মনসিংহ পুলিশ সুপার আয়োজিত বির্তক প্রতিযোগীতা অংশ গ্রহন করার জন্য আহব্বান জানিয়ে ছাত্রছাত্রীদের মাঝে লিফলেট বিতরণ করেন।

অভিভাবকের পক্ষ থেকে বক্তব্য রাখেন নান্দাইল রোড সরকারী প্রাথমিক বিদ্যালয়ের দাতা সদস্য শাহরিয়ার বাবন ও সাবেক সভাপতি মো. মাজহারুল হক শামীম। সমাবেশে সাবেক সহ-সভপতি এবি সিদ্দিক খসরু, বর্তমান সদস্য মো. সাইফুল ইসলাম ঠিকাদার, সাবেক সদস্য ফরিদ উদ্দিন মেম্বার ও কামরুজ্জামান মানিক ভুইয়া সহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

শিক্ষাঙ্গন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৯২৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই