তারিখ : ১৭ অক্টোবর ২০১৯, বৃহস্পতিবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে নিরীহ কৃষকের জমি দখলের অভিযোগ

নান্দাইলে নিরীহ কৃষকের জমি দখলের অভিযোগ,আদালতে মামলা   
[ভালুকা ডট কম : ০৭ সেপ্টেম্বর]
ময়মনসিংহের নান্দাইল উপজেলার জাহাঙ্গীরপুর ইউনিয়নের দেউল ডাংরা গ্রামে নিরীহ অসহায় কৃষক হোসেনপুর উপজেলার গোবিন্দপুর গ্রামের আব্দুর রাশিদের পুত্র কাঞ্চন মিয়া ও রোমা আক্তার খাতুনের ১৯শতাংশ কৃষি জমি দেউলডাংরা গ্রামের হারিস উদ্দিন, হাসু মিয়া, সিরাজ মিয়া, আহাদ মিয়া, আশিক মিয়া, কাজল মিয়া, নুরুল ইসলাম, আজিদ মিয়া, বাচ্চু মিয়া, বাবুল মিয়া, জোস্না খাতুন, সিংরইল ইউনিয়ন পরিষদের মহিলা সদস্য রোকেয়া খাতুন কর্তৃক জোরপূর্বক দখলে নেওয়ার অভিযোগ পাওয়া গেছে।

জানাগেছে, উক্ত কাঞ্চন মিয়া নান্দাইল সিনিয়র সহকারী জজ আদালতে উল্লেখিত ব্যাক্তিদের বিরুদ্ধে মামলা নং ২৩/২০১৯ইং অন্য প্রকার দায়ের করেন। মামলাটি চলমান থাকা অবস্থায় বিজ্ঞ আদালত উক্ত জায়গার উপর স্থিতাবস্থা প্রদান করেন। স্থিতাবস্থা থাকার পরেও উল্লেখিত ব্যাক্তিরা জমিটি জোর পূর্বক তাদের দখলে নিয়ে যাওয়ায় তিনি একটি ভায়োলেশন মোকাদ্দমা নং ০৫/২০১৯ইং দায়ের করেন।

উল্লেখ্য কাঞ্চন মিয়া কিশোরগঞ্জ জেলার হোসেনপুর উপজেলার গোবিন্দপুর গ্রামের বাসিন্দা হওয়ার সুযোগে বিবাদীরা নান্দাইল উপজেলার দেউলডাংরা গ্রামে অবস্থানরত তার শ্বশুর কর্তৃক প্রাপ্ত জমি জোরপূর্বক দখলে নিয়ে আত্মসাত করার পায়তারা করে যাচ্ছে। তিনি বিষয়টির প্রতি প্রশাসনের জরুরী হস্তক্ষেপ কামনা করেন।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৯২৮ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই