তারিখ : ১৮ সেপ্টেম্বর ২০১৯, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

স্বাধীনতার পদক কালিয়াকৈরবাসীকে উৎসর্গ

স্বাধীনতার পদক কালিয়াকৈরবাসীকে উৎসর্গ করলেন মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী
[ভালুকা ডট কম : ০৭ সেপ্টেম্বর]
মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব এ্যাড. আ. ক. ম মোজাম্মেল হক বলেছেন, মহান মুক্তিযুদ্ধে অনন্য অবদানের জন্য আমাকে “স্বাধীনতা পদকে” ভূষিত করা হয়েছে। এই সম্মাননা তখনই কাজে লাগবে, সবাই মিলে যখন কালিয়াকৈরকে সর্বশ্রেষ্ঠ উপজেলা হিসেবে গড়ে তোলতে পারবো। এই সম্মাননা শুধু আমার নয়, এই সম্মাননা আমি কালিয়াকৈর ও গাজীপুরবাসীর জন্য উৎসর্গ করলাম।

তিনি শনিবার বিকেলে গাজীপুরের কালিয়াকৈর উপজেলার কালিয়াকৈর বাস টার্মিনাল চত্তরে উপজেলা আওয়ামীলীগের আয়োজনে গণসংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।তিনি আরো বলেন, ১৯৬২ সালে বঙ্গবন্ধু হাত ধরেই ছাত্রলীগে যোগদান করেছিলাম। বঙ্গবন্ধু আদর আজও ভুলতে পারিনি। তাই লোভ-লালসা বাদ দিয়ে আজও বঙ্গবন্ধুর কর্মী হয়ে রয়েছি। বঙ্গবন্ধুর আদর্শের সাথে কখনো বিশ্বাস ঘাতকতা করিনি। আজ দেশ যত উন্নয়ন হয়েছে, বঙ্গবন্ধু বেঁচে থাকলে দেশ আরো অনেক আগেই এই উন্নয়ন হয়ে যেতো।

গণসংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য রাখেন- রাখেন- যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল, মহিলা ও শিশু বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত স্থানীয় কমিটির সভাপতি মেহের আফরোজ চুমকি, কাপাসিয়া উপজেলা চেয়ারম্যান আমানত হোসেন খান, শ্রীপুর উপজেলা চেয়ারম্যান শামছুল আলম প্রধান, গাজীপুর সদর উপজেলা চেয়ারম্যান এ্যাড. রিনা পারভীনসহ আরো অনেকেই।

এসময় উপস্থিত ছিলেন, উপজেলা ও পৌর আওয়ামীলীগের অংগসংগঠনের নেতাকর্মীসহ বিভিন্ন শ্রেনীর মানুষ। এর আগে বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রীকে ফুলের তোরা ও কেষ্ট দেন। পরে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। সাংস্কৃতিক অনুষ্ঠানে অংশগ্রহণ করেন সংসদ সদস্য ও দেশবরেণ্য শিল্পী মমতাজ বেগমসহ অন্যন্য শিল্পী বৃন্দ।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৮৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই