তারিখ : ১৮ সেপ্টেম্বর ২০১৯, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

তজুমদ্দিনে বঙ্গবন্ধু গোল্ডকার্প ফুটবল টুনার্মেন্টের উদ্বোধন

তজুমদ্দিনে বঙ্গবন্ধু গোল্ডকার্প ফুটবল টুনার্মেন্টের উদ্বোধন
[ভালুকা ডট কম : ০৯ সেপ্টেম্বর]
যুব ও ক্রীড়া মন্ত্রনালয়ের উদ্যোগে উপজেলা পর্যায়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকার্প ফুটবল টুনার্মেন্ট (অনূর্ধ্ব-১৭) টেলি কনফারেন্সের মাধ্যমে বিকাল ৪টায় শুভ উদ্বোধন করেন ভোলা-৩ আসনের সাংসদ আলহজ্ব নুরুন্নবী চৌধুরী শাওন।

এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান মোশারেফ হোসেন দুলাল, উপজেলা নির্বাহি অফিসার মোঃ আশরাফুল ইসলাম, চাঁদপুর ইউপি চেয়ারম্যান ফখরুল আলম জাহাঙ্গীর, চাঁচড়া ইউপি চেয়ারম্যান রিয়াদ হোসেন হান্নান, হোসনেয়ারা চৌধুরী মহিলা কলেজের অধ্যক্ষ হেলাল উদ্দিন সুমন।

উদ্বোধনী ম্যাচে চাঁদপুর ইউনিয়ন বনাম শম্ভপুর ইউনিয়নের মধ্যকার খেলাটি নির্ধারিত সময়ে ১-১ গোলে ড্র হয়। পরে ট্রাইব্রেকারেও ড্র হলে লটারীর মাধ্যমে চাঁদপুর ইউনিয়ন ফুটবল টিমকে বিজয়ী ঘোষনা করেন।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

খেলাধুলা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৮৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই