তারিখ : ১৮ সেপ্টেম্বর ২০১৯, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে মহিলা সমাবেশ অনুষ্ঠিত

নান্দাইলে মহিলা সমাবেশ অনুষ্ঠিত
[ভালুকা ডট কম : ১১ সেপ্টেম্বর]
ময়মনসিংহের নান্দাইলে জেলা তথ্য অফিসের আয়োজনে বুধবার নান্দাইল রোড সরকারী প্রাথমিক বিদ্যালয়ে “সমৃদ্ধির অগ্রযাত্রায় বাংলাদেশ শীর্ষক” প্রচার কার্যক্রমের আওতায় মহিলা সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। ময়মনসিংহ জেলা সহকারী প্রাথমিক শিক্ষা অফিসার (এডিপিও) মো. এমদাদুল হকের সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে ময়মনসিংহ জেলা সিনিয়র তথ্য অফিসার আল ফয়সাল প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন উপজেলা শিক্ষা অফিসার মোহাম্মদ আলী সিদ্দিকী, নান্দাইল রোড উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আব্দুল কাইয়ূম, সিনিয়র সাংবাদিক মোহাম্মদ এনামুল হক বাবুল, গাংগাইল ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি কাজী আতাউল করিম বাবুল, নান্দাইল রোড সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও শিক্ষক সমিতির সভাপতি মো. আমিনুল ইসলাম, মহিলাদের পক্ষ থেকে বক্তব্য সিনিয়র শিক্ষিকা জেবুন্নেসা দীপ্তি, অভিভাবক শাহিদা আক্তার, নিলুফা ইয়াসমিন।

শিক্ষক আব্দুর রাজ্জাক রাজীব ও তৌফিকুল ইসলাম রতনের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশিষ্ট সমাজ সেবক আলহাজ্ব মজনু মিয়া, সিনিয়র সাংবাদিক এবি সিদ্দিক খসরু, মোহনা টেলিভিশনের আবুল হাসেম, মানবকন্ঠের সংবাদদাতা মঞ্জুরুল হক, বর্তমান সংবাদদাতা শাহজাহান ফকির ও দৈনিক প্রতিদিনের সংবাদের প্রতিনিধি রমজান আলী সহ বিপুল সংখ্যক মহিলা উপস্থিত ছিলেন।

জেলা তথ্য অফিসার আল ফয়সাল বলেন, বর্তমান সরকারের উন্নয়ন কার্যক্রম ও ভবিষ্যত পরিকল্পনা জনগণকে অবহিত করার জন্য সমগ্র জেলায় এই প্রচার কার্যক্রম অব্যাহত আছে।অনুষ্ঠানের সভাপতি জেলা সহকারী শিক্ষা অফিসার এমদাদুল হক বলেন, শিক্ষার মূল ভিত্তি প্রাথমিক শিক্ষা। আর প্রাথমিক বিদ্যালয়ের ছাত্রছাত্রীদের সমৃদ্ধি পথে নেওয়ার মূল কারিগর আপনেরা মায়েরা। আপনাদের সন্তানদের নজর দিবেন। তিনি মালয়েশিয়া শিক্ষা সফরের অভিজ্ঞতা বর্ণনা করেন। #





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৮৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই