তারিখ : ১৪ অক্টোবর ২০১৯, সোমবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ফুলপুরে বৃক্ষরোপণ কর্মসূচির উদ্বোধন

ফুলপুরে বৃক্ষরোপণ কর্মসূচির উদ্বোধন
[ভালুকা ডট কম : ১১ সেপ্টেম্বর]
সামাজিক বনায়নের মাধ্যমে গ্রীণ ফুলপুর গড়ার লক্ষে বুধবার উপজেলায় একযোগে ১ লাখ ১০ হাজার বৃক্ষরোপণ কর্মসূচির উদ্বোধন করা হয়েছে।

উপজেলা নির্বাহী অফিসার মোঃ সাইফুল ইসলামের সভাপতিত্বে কাজিয়াকান্দা কামিল মাদরাসা ও ফুলপুর খেলার মাঠে বৃক্ষরোপন কর্মসূচির উদ্বোধন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান আতাউল করিম রাসেল, অধ্যক্ষ জয়নুল আবেদীন, ওসি ইমারত হোসেন গাজী, মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার এমএ হাকিম সরকার, সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান হাবিবুর রহমান, মহিলা ভাইস চেয়ারম্যান রোকেয়া পারভীন লাকী, উপজেলা কৃষি কর্মকর্তা আব্দুল্লাহ আল মামুন, যুব উন্নয়ন কর্মকর্তা আবুল বাসার ভূইয়া, সমাজ সেবা অফিসার সিহাব উদ্দিন খান, অধ্যক্ষ আব্দুল বাতেন প্রমুখ।

উপজেলা প্রশাসন আয়োজিত এ কর্মসূচিতে উপজেলার ১০টি ইউনিয়ন ও ১টি পৌরসভার বিভিন্ন স্থানে মোট ১ লাখ ১০ হাজার বৃক্ষের চারা রোপন করা হয়। ইউএনও মোঃ সাইফুল ইসলাম এ ব্যাপক কর্মসূচি বাস্তবায়নের উদ্যোগ নেন।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৯৬ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই