তারিখ : ১৮ সেপ্টেম্বর ২০১৯, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

নান্দাইলে ফুটবল টূর্ণামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত

নান্দাইলে বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টূর্ণামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত  
[ভালুকা ডট কম : ১২ সেপ্টেম্বর]
জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান গোল্ডকাপ ফুটবল টূর্ণামেন্ট অনুর্ধ্ব-১৭ (বালক) এর নান্দাইল উপজেলা পর্বের ফাইনাল খেলা বুধবার চন্ডিপাশা সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হয়েছে।

গাংগাইল ইউনিয়ন ফুটবল দল বনাম মোয়াজ্জেমপুর ইউনিয়ন ফুটবল দলের মধ্যকার সমাপনী ম্যাচ ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠানের সভাপতিত্ব করেন নান্দাইল উপজেলা নির্বাহী অফিসার মুহাম্মদ আব্দুর রহিম সুজন।উপজেলা প্রশাসন ও ক্রীড়া সংস্থার আয়োজিত ফাইনাল খেলায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান হাসান মাহমুদ জুয়েল।

শিক্ষক নেতা আব্দুর রাজ্জাক রাজীব ও সজীব উদ্দিনের উপস্থাপনায় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন নান্দাইল পৌর মেয়র রফিক উদ্দিন ভূইয়া, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান সারোয়ার হাসান জিটু, মহিলা ভাইস চেয়ারম্যান মনোয়ারা জুয়েল, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার রুকন উদ্দিন আহম্মদ, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক ও সাবেক ইউপি চেয়ারম্যান রফিকুল ইসলাম রেণূ, গাংগাইল ইউপি চেয়ারম্যান সৈয়দ আশরাফুজ্জামান খোকন, মোয়াজ্জেমপুর ইউপি চেয়ারম্যান আবু বক্কর সিদ্দিক, শেরপুর ইউপি চেয়ারম্যান সোহরাব উদ্দিন, গাংগাইল ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি কাজী আতাউল করিম বাবুল, ছাত্রলীগ নেতা সাদেক হোসেন ভূইয়া, সাংবাদিক এনামুল হক বাবুল, কামরুজ্জামান খান গেনু, শামছ-ই-তাবরীজ রায়হান সহ আওয়ামীলীগ, ছাত্রলীগ ও সর্বস্তরের জনগণ উপস্থিত ছিলেন।

খেলায় গাংগাইল ইউনিয়ন ফুটবল দল ৫-১ গোলে মোয়াজ্জেমপুর ইউনিয়ন দলকে পরাজিত করে উপজেলা চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে। খেলা শেষে প্রধান অতিথি ও বিশেষ অতিথিবৃন্দ বিজয়ী দলের হাতে চ্যাম্পিয়ন ট্রফি ও পরাজিত দলের হাতে রানার্স আপ ট্রফি তুলে দেন।#





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

খেলাধুলা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৫৮৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই