তারিখ : ২৩ অক্টোবর ২০১৯, বুধবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

ময়মনসিংহ জেলার শ্রেষ্ঠ ওসি মনসুর আহম্মেদ

ময়মনসিংহ জেলার শ্রেষ্ঠ ওসি মনসুর আহম্মেদ ও এসআই খাইরুল ইসলাম
[ভালুকা ডট কম : ১৩ সেপ্টেম্বর]
ময়মনসিংহের নান্দাইল মডেল থানার অফিসার ইনচার্জ মনসুর আহম্মেদ জুলাই/২০১৯ মাসে জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ (২য়) হয়েছেন। সেই সাথে তিনি পরপর দুইবার জুলাই/২০১৯ মাসে ই-পুলিশিং (৩য়) ও আগস্ট/২০১৯ মাসে ই-পুলিশিং (২য়) হয়েছেন।

নান্দাইলে যোগদানের পরে গত দুই মাসে আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রন, গ্রেফতারী পরোয়ানা সহ বিভিন্ন ক্ষেত্রে সফলতার পরিচয় স্বরূপ এ পুরুষ্কার গ্রহন করেন। অপরদিকে নান্দাইল মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) খাইরুল ইসলাম জুলাই/২০১৯ ও আগস্ট ২০১৯ইং দুই মাসের পরোয়ানা তামিলে ময়মনসিংহ জেলার শ্রেষ্ঠ এসআই (১ম) হয়েছেন।

বৃহস্পতিবার ময়নসিংহ জেলা পুলিশ লাইন রুমে অনুষ্ঠিত মাসিক কল্যাণ সভায় সুযোগ্য জেলা পুলিশ সুপার মোঃ শাহ আবিদ হোসেন বিপিএম (বার) এর নিকট হইতে নান্দাইল মডেল থানার ওসি মনসুর আহম্মেদ শ্রেষ্ঠ ওসি (২য়) ও এসআই খাইরুল ইসলাম শ্রেষ্ঠ এসআই (১ম) পুরষ্কার গ্রহন করেন।#   





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকার বাইরে বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ৯২৯ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই