তারিখ : ১৫ নভেম্বর ২০১৯, শুক্রবার

সংবাদ শিরোনাম

বিস্তারিত বিষয়

বেনাপোলে সীমান্তে ডলারসহ ভারতীয় নাগরিক আটক

বেনাপোলে সীমান্তে ইউএস ডলারসহ ভারতীয় নাগরিক আটক
[ভালুকা ডট কম : ১৩ সেপ্টেম্বর]
যশোরের বেনাপোল সীমান্ত থেকে ৪ হাজার ৬শ" ইউএস ডলারসহ অশোক বিশ্বাস (৫৯) নামে এক ভারতীয় নাগরিককে আটক করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) সদস্যরা। বৃহস্পতিবার (১২ সেপ্টেম্বর) সন্ধ্যায় বেনাপোল চেকপোস্ট আন্তর্জাতিক প্যাসেঞ্জার টার্মিনালের সামনে থেকে তাকে আটক করা হয়। আটক অশোক ভারতের উত্তর ২৪ পরগঁনা জেলার গাইঘাটা থানার দেবীপুর গ্রামের জিতেন্দ্র নাথের ছেলে। তার পাসপোর্ট নং- জেড ৫১১২৩৩০।

বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)'র যশোর-৪৯ ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল সেলিম রেজা জানান, গোপন সংবাদে জানা যায় এক ভারতীয় পাসপোর্ট যাত্রী বিপুল পরিমাণ ডলার নিয়ে বেনাপোল চেকপোস্ট আন্তর্জাতিক প্যাসেঞ্জার টার্মিনালের সামনে অবস্থান করছে। এমন সময় সেখানে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। এসময় তার কাছ থেকে ৪ হাজার ৬শ' ইউএস ডলার, ৬৫০ ভারতীয় রুপি ও ৮ হাজার বাংলাদেশি টাকা উদ্ধার করা হয়।  শুক্রবার সকালে আটককৃতের বিরুদ্ধে মামলা দিয়ে বেনাপোল পোর্ট থানায় সোপর্দ করা হয়েছে বলে তিনি জানান। #





সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

অপরাধ জগত বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২২০ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই